scorecardresearch

বড় খবর

‘শোয়েবের বলেও এত স্পিড নেই..!’, আলিয়ার মা হওয়ার খবরে রণবীরকে কটাক্ষ

‘অন্তঃসত্ত্বা’ আলিয়া। ‘খিলাড়ি’ রণবীরকে নিয়ে Durex-এর রসিকতা…

‘শোয়েবের বলেও এত স্পিড নেই..!’, আলিয়ার মা হওয়ার খবরে রণবীরকে কটাক্ষ
রণবীর-আলিয়ার সুখবরে মাতোয়ারা নেটপাড়া

এপ্রিল মাসে বিয়ে। আর জুনে-ই ‘অন্তঃসত্ত্বা’ হওয়ার খবর শেয়ার করলেন আলিয়া ভাট। রাজ কাপুরের বংশধর আসতে চলেছে বলে কথা! রণবীর-আলিয়ার প্রথম সন্তান (Alia Bhatt-Ranbir Kapoor Expecting First Child), অতঃপর কাপুর পরিবারের পাশাপাশি সোমবার সকালে গোটা বলিউডেই শোরগোল আলিয়ার মা হওয়ার খবরে। তবে বিয়ের তার আড়াই মাস পরেই আলিয়া ভাটের মা হওয়ার খবরে নেটপাড়ায় কিন্তু শুভেচ্ছার পাশাপাশি ঠাট্টা-রসিকতা, কটুক্তির বন্যা।

আলট্রাসোনোগ্রাফির ছবি শেয়ার করে আলিয়া (Alia Bhatt Pregnancy) যে পোস্ট করেছেন, তারই কমেন্ট বক্সে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা থেকে শুরু করে গোটা বলিউড। বাদ যাননি হলিউড সুপারস্টার ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডট-ও। আর সেখানেই এক নেটিজেনের কটূক্তি- “আরে, পিৎজাও তো এত জলদি ডেলিভারি হয় না..।” কারও বা আবার মন্তব্য, “এত তাড়াতাড়ি।” কেউ বললেন, “শোয়েব আখতারের (Shoaib Akhtar) বলেও এত স্পিড নেই..!” একপক্ষের আবার প্রশ্ন, “বিয়ের আগেই কি অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া?”, সেসব প্রশ্নের উত্তর যদিও অধরা। তবে খুশিতে ডগমগ কাপুর পরিবার।

[আরও পড়ুন: দ্রৌপদী মুর্মুকে নিয়ে ‘বিতর্কিত’ টুইট, আইনি ঝামেলায় রামগোপাল বর্মা]

‘হবু ঠাম্মা’ নীতু কাপুরও ততোধিক উচ্ছ্বসিত। পাপ্পারাজিরা শুভেচ্ছা জানালে পাল্টা ধন্যবাদ জানিয়ে তাঁর মন্তব্য, ‘আগে সামসেরা।’ ওদিকে হবু দিদা সোনি রাজদানের মন্তব্য, ‘মা ও বাবা সিংহকে শুভেচ্ছা’।’ ‘দুই পিসি’ করিনা-করিশ্মারাও একরাশ ভালবাসা জানিয়েছেন। আবার খুশিতে আনন্দাশ্রু করণ জোহরের। আলিয়াকে মেয়ের মতোই দেখেন করণ। আর সেই প্রেক্ষিতে তিনিও দাদু। সেই খুশির খবরে ইনস্টাতে করণ জোহর লিখলেন, “অনেক ভালবাসা তোমাদেরকে। আমার বাচ্চা মা হতে চলেছে। নিজের অনুভূতি প্রকাশ করতে পারছি না। ভীষণ উচ্ছ্বসিত।” সবমিলিয়ে তোলপাড় বিটাউন।

প্রসঙ্গত, এপ্রিলের ১৪ তারিখে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে নিশ্ছিদ্র নিরাপত্তায় নিজেদের বাংলোতে সাত পাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া। আর তার আড়াই মাসের মধ্যেই সুখবর শোনালেন তারকা-দম্পতি। যা নিয়ে কন্ডোম সংস্থা Durex-এর তরফেও রসিকতা করে শুভেচ্ছা জানানো হয়েছে। “তোমাদের ময়দানে আমি তো একদম-ই ছিলাম না। শুভেচ্ছা।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt pregnancy netizens compares it with pizza delivery