scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

খুদে রাজকন্যেকে নিয়ে বাড়ি ফিরলেন রণবীর-আলিয়া, কাপুর বাংলোয় সাজো সাজো রব

মেয়েকে কোল থেকে নামাতেই চাইছেন না বাবা রণবীর কাপুর। দেখুন।

খুদে রাজকন্যেকে নিয়ে বাড়ি ফিরলেন রণবীর-আলিয়া, কাপুর বাংলোয় সাজো সাজো রব
মেয়েকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন রণবীর-আলিয়া

রবিবারই কন্যাসন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। আর লক্ষ্মীবারেই ঘরের লক্ষ্মীকে গৃহপ্রবেশ করালেন ঠাকুমা নীতু কাপুর। বৃহস্পতিবারই হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে বাড়ি ফিরলেন রণবীর-আলিয়া।

সকাল সকাল মুম্বই, গুরগাঁওয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ব্যস্ততা তুঙ্গে। হাসপাতালের বাইরেও পাপ্পারাজিদের ভিড়। কারণ, আজই খুদে রাজকন্যেকে নিয়ে বাড়িতে ফিবেন রণলিয়া। বেলা বাড়তেই দেখা গেল কালো কাচ ঢাকা গাড়িতে কালো পোশাকে আলিয়া ভাট। পাশেই সাদা পোশাকে বসে সদ্য বাবা রণবীর কাপুর। চোখেমুখে আনন্দ। আর কোলে তোয়ালে মোড়ানো একরত্তি। ন্যানির কোনও বালাই নেই! গাড়িতে ছিলেন না ঠাকুমা নীতুও। রণবীর-আলিয়া নিজেরাই মেয়েকে নিয়ে গাড়িতে।

রাজকন্যেকে নিয়ে দুই তারকার হাসপাতাল থেকে বেরনোর মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ ছাড়লেন না পাপ্পারাজিরাও। সেই ভিডিওই এখন ভাইরাল নেটদুনিয়ায়। ঘরের লক্ষ্মীর আগমনে সাজো সাজো রব রণলিয়ার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ‘বাস্তু’তে। সেজে উঠেছে কাপুর ম্যানশনও।

[আরও পড়ুন: মেয়েকে প্রথমবার কোলে নিয়েই কেঁদে ফেললেন ‘বাবা’ রণবীর, আলিয়াও অশ্রুসজল]

মেয়েকে কোল থেকে নামাতেই চাইছেন না যেন রণবীর। সারা রাস্তা তো বটেই এমনকী বাস্তুতে প্রবেশের সময়ও তাঁর কোলেই দেখা গেল তোয়ালে মোড়া খুদে রাজকন্যেকে।

প্রসঙ্গত, কাপুর পরিবারে গৃহলক্ষ্মীর আগমনে খুশিতে ডগমগ সকলে সকলে। ঠাকুমা নীতু কাপুর, দাদু রণধীর কাপুর, পিসি রিধিমা, করিশ্মা-করিনাদের আনন্দ যেন ধরছেই না। দাদু-দিদা হয়েছেন বলে কথা! মহেশ ভাট, সোনি রাজদানও আনন্দে লাফাচ্ছেন। প্রথম সন্তানের আগমনে ততোধিক আবেগঘন বাবা-মা রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট। তবে উদযাপনের কোনও জাকজমক নেই। একেবারে সাদামাটাভাবে আর পাঁচজন মা-বাবার মতোই বাচ্চাকে তোলে নিয়ে বাড়িতে ফিরলেন রণলিয়া।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt ranbir kapoor brings their daughter home