scorecardresearch

বড় খবর

রণবীর-আলিয়ার বিয়ে: ‘লড়কে ওয়ালে’ করিশ্মা-করিনা-রিধিমাদের চমক, জামাই সইফও কম যান না!

শুরু বিয়ে…। পৌঁছলেন কাপুর থেকে আম্বানিরা।

Alia Bhatt-Ranbir Kapoor’s wedding, রণবীর-আলিয়ার বিয়ে, করিশ্মা কাপুর, করিনা কাপুর, সইফ আলি খান, রিধিমা কাপুর, নীতু কাপুর, bengali news today
রণবীর-আলিয়ার বিয়েতে করিশ্মা-করিনা-রিধিমাদের চমক

কাপুর পরিবারের একমাত্র ছেলের বিয়ে বলে কথা! জমকালো আয়োজনের কলেবর খুব একটা বড় না হলেও কাপুর-কন্যেরা কিন্তু ভাইয়ের বিয়ের আসর জমকালো ডিজাইনার পোশাকে মাতিয়ে দিয়েছেন। করিনা থেকে করিশ্মা, রিধিমা, প্রত্যেকেই পেস্টেল শেডের পোশাক বেছে নিয়েছেন। নেপথ্যে খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা। কম যান না শাশুড়ি নীতু কাপুরও। তবে তাঁর শাড়িতে রঙের প্যালেট বেশি। রামধনু রঙের গোটা শাড়িতে সোনালি রঙের সুতোর কাজ করা। জামাইবাবু সইফ আলি খানও নজর কাড়লেন গোলাপি রঙের জহর কোটের সঙ্গে সাদা কুর্তা-পাজামাতে।

আসলে, রণবীর-আলিয়ার বিয়ের থিম- প্যাস্টেল। তাই সাধারণ হালকা রঙের ডিজাইন-ই বেছে নিয়েছেন কাপুর-কন্যেরা। রণবীরের নিজের দিদি রিধিমা যেখানে সাদা রঙের ওপর সোনালি রঙের কাজ করা লেহেঙ্গা বেছে নিয়েছেন। গলায় সবুজ পাথরের কুন্দন সেট। তাঁর পোশাক ডিজাইন করেছেন আবুজানি-সন্দীপ খোসলা।

অন্যদিকে করিনাকে দেখা গেল হালকা গোলাপি রঙের শাড়িত সাজতে। সঙ্গে মানানসই হিরের গয়না। স্ত্রীয়ের পোশাকের সঙ্গে মানিয়েই শালা রণবীরের বিয়ের জন্য গোলাপি রঙের জহর কোট বেছে নিয়েছেন জামাই সইফ।

করিশ্মা সেজেছেন কমলা রঙের ডিজাইনার পোশাকে। নজর কাড়ল তাঁর বিশেষ হেয়ার ব্যান্ড। উল্লেখ্য, রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিত প্রত্যেক অতিথির-ই পরনে সাদামাটা পোশাক। খুব একটা জমকালো রঙের পোশাক কেউই পরেননি। করণ জোহরও গোলাপি রঙের শেরওয়ানি পরেছেন।

করণ জোহর ও অয়ন মুখোপাধ্যায়

লগ্ন অনুযায়ী, দুপুর ৩.৩০-এ শুরু হয়েছে রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান। ‘বাস্তু’তে বসেছে বিবাহ আসর। কড়া নিরাপত্তা। প্রায় ২০০ বাউন্সার ঘুরছে বাংলোর ইতি-উতি। আমন্ত্রিত অতিথি-তালিকার কলেবর যদিও খুব একটা বড় নয়! ৫০ জন আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই তারকাজুটির চার হাত এক হবে। আম্বানি পরিবারের সদস্যরাও এসেছেন বিয়েতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt ranbir kapoors wedding begins karishma kareena riddhima neetus dress