scorecardresearch

বড় খবর

মেয়েকে কাছে পেয়েই আবেগঘন আলিয়া, জীবনের অনন্য মুহূর্তে কী বলছেন অভিনেত্রী?

পরিবারে খুশির জোয়ার। আনন্দে আত্মহারা নিতু সিং-রিধিমা কাপুর

মেয়েকে কাছে পেয়েই আবেগঘন আলিয়া, জীবনের অনন্য মুহূর্তে কী বলছেন অভিনেত্রী?
আবেগঘন আলিয়া ভাট

কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। সকাল হতেই খুশির খবর কাপুর এবং ভাট পরিবারে। হাসপাতালে উপস্থিত ছিলেন দুই পরিবারের অনেকেই। খুশিতে আত্মহারা সকলেই। মেয়েকে কাছে পেয়ে আবেগঘন আলিয়া ভাট। কী বললেন অভিনেত্রী?

রালিয়ার কন্যা সন্তানের খবর সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে। আর আলিয়া, সে নিজেও ভীষণ খুশি। আনন্দ ধরছে না নতুন মায়ের। সোশ্যাল মিডিয়ায় সেই বার্তাই দিলেন। একটি লায়ন আর্ট শেয়ার করেই লিখলেন, “আমাদের জীবনের সবথেকে খুশির খবর। আমাদের সন্তান এসে গেছে। এবং কী ম্যাজিকাল সেই মেয়ে। আমরা আনন্দে ভাসছি। আপনাদের আশীর্বাদ চাইছি। সকলের ভালবাসায় ধন্য আমরা, রণবীর ও আলিয়া।”

রলিয়ার সন্তান বলে কথা। শুভেচ্ছায় ভরিয়ে দিলেন তারকারা। অনুষ্কা শর্মা বললেন, দুজনকে অনেক শুভেচ্ছা। তোমাদের ভালবাসা, এবং খুদে সদস্যকে অর্নক আশীর্বাদ। এদিকে, বাদ পড়লেন না কপিল শর্মা থেকে শ্বেতা বচ্চন, মৌনী রায় কেউই। ঠাকুমা নিতু সিং আনন্দে আত্মহারা। আশীর্বাদ চাইলেন সকলের কাছে। কপিল শর্মা লিখলেন, “মা বাবাকে শুভেচ্ছা। আর রাজকুমারীর জন্য অনেক ভালবাসা। তোমরা জীবনের সেরা উপহার পেয়েছ”।

মৌনী রায় বললেন,” তোমাদের শুভেচ্ছা আর মিষ্টি পরীর জন্য শুধুই ভালবাসা”। নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানালে অনেকেই। সকাল থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন রালিয়া অনুরাগীরা। এদিকে, সোনম কাপুর বললেন, তোমার রাজকুমারীকে না দেখলে শান্তি হচ্ছে না। পিসি রিধিমার আনন্দ ধরছে না। বললেন, সবথেকে আনন্দের দিন। আমি তো মিষ্টি পরীকে ভালবেসে ফেলেছি।

ছোট্ট রাজকুমারীর জন্য হাসপাতালে পৌঁছচ্ছে উপহার। ফুলের তোড়া, অঢেল ভালবাসায় রালিয়ার সন্তানকে স্বাগত জানাচ্ছেন সকলে। পরিবারের অনেকেই এইসময় মিস করছেন ঋষি কাপুরকে। তাঁদের একজনের বক্তব্য, ‘চিন্টু হাসছে নীতু, এ তাঁর স্বপ্নপুরণ’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt reacted to being parent having baby girl