scorecardresearch

বড় খবর

কঙ্গনার কটূক্তি! গীতার শ্লোক আউড়ে মোক্ষম জবাব ‘গাঙ্গুবাই’ আলিয়ার

কঙ্গনার কটাক্ষের জবাবে কী বললেন আলিয়া?

কী বললেন আলিয়া?

আলিয়া ভাট এখন চূড়ান্ত ব্যস্ত গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি ছবির প্রমোশন নিয়ে। সুদূর বার্লিনে ছবি স্ক্রিনিং এর পর এবার সিটি অফ জয়ের পালা। উরে এসেছেন ভালবাসার শহর কলকাতায়। প্রমোশনের সঙ্গেই নতুন গান লঞ্চ করেছেন পর্যন্ত। পরনে ঢাকাই শাড়ি, খোঁপায় ফুল… গাঙ্গু সাজেও যেন বঙ্গ তনয়ার রূপ। তবে এরই মাঝে মোক্ষম জবাব দিলেন কঙ্গনাকে! কী বললেন অভিনেত্রী? 

গতকালই আলিয়াকে বাবার পরী, রমকম বিম্ব বলে অভিহিত করেন কঙ্গনা, দাবি করেছেন ২০০ কোটি টাকা বক্স অফিসে পুরে ছাই হয়ে যাবে। কিন্তু আলিয়ার তরফে সেভাবে কোনও প্রতিক্রিয়াই মেলেনি। আজ কলকাতায় প্রিয়া সিনেমায় প্রচারে এসেই ঘটনা প্রসঙ্গে জবাব দিলেন তিনি…ঠান্ডা মাথায় বললেন, ভগবান কৃষ্ণ গীতায় বলেছিলেন নিষ্ক্রিয়তা হল আসল কর্ম! তাই এটুকুই বলব…. ( “inaction is (in) action. So that’s what I will say.”) গীতায় এই শ্লোকের অর্থ, যে ব্যাক্তি সর্বদা ভগবানের চিন্তায় নিমগ্ন, তথা প্রতিফলের আশা না করে কাজ করে, সে কর্মের বন্ধন থেকে মুক্ত।

আলিয়া যে কলকাতায় আসবেন, তার ইঙ্গিত দিয়েছিলেন ইনস্টাগ্রাম স্টেটাসেই। কলকাতার প্রতি ভালবাসা রয়েছে অগাধ, এর আগেও এসেছেন প্রমোশনে, পছন্দের মিষ্টি গুড়ের সন্দেশ… শহরের মানুষদের উদ্দেশ্যে বাংলায় লিখলেন, আপনাদের সকলকে আমার ভালবাসা, ভাল থেকো কলকাতা। 

আগামী ২৫ তারিখ মুক্তি পেতে চলেছে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি। প্রস্তুতি তুঙ্গে, বছর দুয়েক ধরে এই চরিত্রে নিজেকে বেঁধে রেখেছেন আলিয়া… বাস্তবের গাঙ্গু রুপোলি পর্দার সঙ্গে কতটা মিলে যায়, এখন সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt responded kanganas comment yesterday on gangubai