scorecardresearch

বড় খবর

‘বক্স অফিসে আগুন লাগিয়েছি, সহ্য না হওয়ার-ই কথা!’, বিতর্কে আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’

‘ব্রহ্মাস্ত্র’র বক্সঅফিস কামাইয়ে মুখ খুললেন আলিয়া ভাট।

‘বক্স অফিসে আগুন লাগিয়েছি, সহ্য না হওয়ার-ই কথা!’, বিতর্কে আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’
আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'

বক্স অফিসে আগুন লাগিয়েছে ব্রহ্মাস্ত্র। অনেকদিন পর আবার কোনও বলিউড ছবির জয়জয়কার। vfx এর কামাল সঙ্গে শাহরুখ-অমিতাভ সকলেই তাক লাগিয়েছেন। যদিও এই ছবি নিয়ে নানা সময় নানা মন্তব্য করছেন অনেকেই। তাতে বিন্দুমাত্র কিছু যায় আসে না অভিনেত্রী আলিয়ার ( Alia Bhatt )।

নেগেটিভ কিছু বিষয়ে কান দিতেই নারাজ তিনি। আলিয়া যে বক্স অফিস কুইন, শুধু তাই নয়, পরপর এতগুলো ছবির কোটিতে ব্যবসা! বিশেষ ছবি, ব্রহ্মাস্ত্র নিয়ে প্রথম থেকেই তিনি উত্তেজিত ছিলেন। আর এবার ছবির সাফল্যে যেন আনন্দ ধরছে না আলিয়ার। নেতিবাচক মন্তব্যের দিকে, একেবারেই নজর দিচ্ছেন না অভিনেত্রী! কী বললেন তিনি?

আলিয়া বললেন, জীবন একটাই। আর তাতে দুটো বিষয় বেছে নেওয়া যেতে পারে। নয়তো পজিটিভ হও নয়তো নেগেটিভ। আর এখন যখন নেগেটিভ কিছু প্রশ্ন আমাকে জিজ্ঞেস করা হয়, আমি এক্কেবারে সততার সঙ্গে জবাব দি- যে নেগেটিভ দিকে নজরই যায় না আমার। এখানেই শেষ? শুধু নেতিবাচক দিক নয়। ক্রিটিকদের মন্তব্যও এখন গায়ে মাখেন না অভিনেত্রী।

আরও পড়ুন [ ‘অমিত শাহ কেন, মুখ্যমন্ত্রী এলেও যেতাম না..’, কেন এমন বললেন কৌশিকী চক্রবর্তী? ]

তাঁর কাছে দর্শকদের মতামতই গুরুত্বপূর্ণ। বললেন, মতামত দেওয়া দর্শকদের অধিকার। রিভিউ যেমনই হোক সেটা দর্শকদের নিজস্ব বিষয়। আমার একটাই বক্তব্য, পজিটিভ বেশি হোক আর নেগেটিভ কম। যেভাবে এই ছবি বক্স অফিসে আগুন লাগিয়েছে, বোঝা যাচ্ছে পজিটিভ ভাইব অনেকটাই আর এটা অনেকের সহ্য হবে না সেটাও স্বাভাবিক।

ভারতের বুকে এই প্রথম নতুন ধরনের কোনও ছবি বানানো হয়েছে। কিন্তু এরপরেও দর্শকদের মন্তব্য দেখে বিরক্ত বেশ কিছু মানুষ। পর্দায় শাহরুখকে দেখেই টিকিট উসুল হয়ছে বলেও দাবি করছেন অনেকে। কেউ কেউ এমনও বলছেন, নতুন বিষয়কে বাহবা দিন। এই জিনিসই হলিউডে হলে ভাল লাগত আপনাদের। আর প্রসঙ্গে যখন আলিয়া, অধিকাংশের বক্তব্য – সিনেমায় শিবা বলে ডাকা ছাড়া আর কিছুই করেননি তিনি। যদিও দ্বিতীয়ভাগে কামাল করতে চলেছেন আলিয়া, এমনটাই শোনা যাচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt said bramhastra burn the box office