scorecardresearch

বড় খবর

‘অনেক আগেই রণবীরের সঙ্গে বিয়ে করে ফেলেছি…’, ফাঁস করলেন আলিয়া

রণবীর কাপুরের সঙ্গে বিয়ে প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী?

‘অনেক আগেই রণবীরের সঙ্গে বিয়ে করে ফেলেছি…’, ফাঁস করলেন আলিয়া
রনবীরের সঙ্গে বিয়ে নিয়ে কী বললেন আলিয়া?

মনে মনে বিয়ে সেরে নিয়েছেন অনেকদিন! এখন শুধুই সামাজিক অনুষ্ঠানের পালা। অন্তত প্রেমিক রণবীর কাপুরের ( Ranbir Kapoor ) সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে ঠিক এটাই মনে করেন আলিয়া ( Alia Bhatt )। বছরের পর বছর তাদের উদ্দেশ্যে একটাই প্রশ্ন বিয়ে কবে করছেন? আর এবার তারই মোক্ষম জবাব দিয়েছেন আলিয়া নিজে। 

রণবীর কাপুর এবং আলিয়া ভাট সম্পর্কে জড়িয়েছেন বছর তিনেক হল। প্রথমবার সোনম কাপুরের বিয়ে উপলক্ষেই এই প্রেমিক যুগলকে একসঙ্গে দেখা যায়। তারপর থেকেই গুঞ্জন চার হাত এক হচ্ছে কবে?….. মাঝখানে অবশ্য বাবা ঋষি কাপুর কে হারিয়েছিলেন রণবীর। তবে সাক্ষাৎকারে জানিয়েছিলেন করোনা না থাকলে এতদিনে বিয়ে সেরেই ফেলতেন তারা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়েই মুখ খুলেছেন আলিয়া! রণবীর জানিয়েছিলেন বিয়ে করতে আর দেরি করবেন না তিনি, এবার শূন্যস্থান পূরণ করেই ফেলবেন। মন্তব্যের রেশ টেনেই আলিয়া সমর্থন জানান। বলেন, “রণবীর একদমই ঠিক কথা বলেছে। তবে আমি বহুদিন আগে থেকেই রণবীরের সঙ্গে বিবাহিত, মানসিক ভাবে তাকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেছি বহুদিন।”

ব্রহ্মাস্ত্র সিনেমার প্রথম দিন থেকেই দুজনের প্রেমে দুজনেই হাবুডুবু খাচ্ছেন। তবে তাদের বিয়ে নিয়ে কি প্ল্যানিং সেটি জানতে আগ্রহী সকলেই। আলিয়ার বক্তব্য, যেদিনই হবে সেটি স্বপ্নের মত সুন্দর হবে। পরিবারের তরফেও পাওয়া যায়নি কোনও মন্তব্য। 

আপাতত, গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি ছবির প্রমোশনে দারুণ ব্যস্ত আলিয়া। এদিকে রণবীরের সামসেরা ছবির টিজার আসার পর থেকেই উত্তাল নেট পাড়া। এর আগে ব্রহ্মাস্ত্র ছবির ট্রেলারেই কাঁপিয়ে দিয়েছেন অভিনেতা। আলিয়ার অভিনয় নিয়েও প্রশংসায় পঞ্চমুখ সকলে। কাপল ডুও – এর ব্রহ্মাস্ত্র নিয়ে আগ্রহের শেষ নেই, এখন শুধুই বড়পর্দায় কামাল দেখানোর পালা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt said she got married to ranbir in her head