scorecardresearch

বড় খবর

‘বাচ্চা হলেই কেরিয়ার শেষ?’ অদ্ভুত প্রশ্নে রেগে আগুন ‘হবু মা’ আলিয়া

আলিয়াকে নিয়ে অযথা চিন্তা করছেন দর্শকরা?

‘বাচ্চা হলেই কেরিয়ার শেষ?’ অদ্ভুত প্রশ্নে রেগে আগুন ‘হবু মা’ আলিয়া
নেটিজেনদের প্রশ্নে রেগে আগুন আলিয়া

আলিয়ার ( Alia Bhatt ) মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই যেন বেজায় চিন্তিত তার অনুরাগীরা। অভিনেত্রী শুটিং কীভাবে করছেন? শরীরের খেয়াল রাখছেন কিনা এমনকি খাওয়াদাওয়া থেকে শুরু করে সবকিছুই। কেরিয়ারে কোনও বদল আসছে কিনা আবার অল্প বয়সে সাত তাড়াতাড়ি মা হচ্ছেন আলিয়া এমন মন্তব্যও কম নেই। যদিও বা রণবীর (Ranbir Kapoor) নিজেই জানিয়েছিলেন, সন্তান জন্মের পরে কোনওরকম পরিবর্তন আসবে না আলিয়ার জীবনে। কিন্তু নেটজনতার কথাবার্তায় তিতিবিরক্ত অভিনেত্রী।

‘ডার্লিং’ ছবির প্রমোশন করছেন আলিয়া। সন্তান হওয়ার পর কী অভিনয় ছেড়ে দিচ্ছেন তিনি, এই নিয়েই সরগরম। আর এই ধরনের কথাবার্তায় বেজায় চটছেন কাপুর বধূ। সহজ ভাষায় বললেন, ‘কেন? আমার জীবনে কেন কোনও পরিবর্তন আসবে? মা হওয়া এবং সিনে ইন্ডাস্ট্রিতে কাজ করা দুটো আলাদা জিনিস। এসব অযৌক্তিক বিষয়ে মন দেওয়ার থেকে আমি নিজের কাজের মাধ্যমে এগিয়ে যাব এবং দেখিয়ে দেব”। এখানেই শেষ নয়! অভিনেত্রী বলেন, “আমার জীবনের সিদ্ধান্ত নিয়ে লোকজন বেশি ভাবনা চিন্তা করছে। তাদের এই ধরনের মতামত আমার ওপর কোনও প্রভাব ফেলবে না। বরং, তারা জীবনের কোন পর্যায়ে দাড়িয়ে আছে সেটা প্রমাণ করে”।

আরও পড়ুন [ ‘২ বার গিয়েও ATM-এ টাকা পাইনি..!’, অর্পিতার ফ্ল্যাটে নোটের পাহাড় নিয়ে মশকরা কিরণ দত্তর ]

বিয়ের দুইমাসের মধ্যেই অন্তঃস্বত্তা আলিয়া। সেই নিয়ে কটাক্ষের শেষ নেই কিংবা শোরগোলও কম হয়নি। অল্প বয়সেই এই সিদ্ধান্ত? নেটজনতার প্রশ্ন ছিল, খুব তাড়াতাড়ি হয়ে গেল না বিষয়টা! তাদেরকেও একহাত নিলেন অভিনেত্রী। বক্তব্য, ‘এখন মেয়েদের সবেতেই বিপদ আর কটাক্ষ শুনতে হয়। সে মা হতে গেলেও মুশকিল, কারওর সঙ্গে প্রেম করলেও সমস্যা। মানুষের নজর শুধু একজন মেয়ের চরিত্রের ওপরেই সীমাবদ্ধ’।

প্রসঙ্গত, সবেমাত্র হলিউড থেকে গ্যাল গ্যডট এবং জ্যামী ডর্নানের সঙ্গে শুট করে ফিরেছেন অভিনেত্রী। সামনে অনেক দায়িত্ব। রণবীর আলিয়া দুজনে মিলেই সামলাবেন সন্তানকে। প্রেগনেন্সির শেষদিন পর্যন্ত কাজ করে তাক লাগিয়েছিলেন ভারতী সিং। ছেলে হওয়ার কিছুদিনের মধ্যেই শুটে ফিরেছিলেন। আলিয়াও ডটিয়ে প্রমোশন করছেন। সামনে রিলিজ ‘ব্রহ্মাস্ত্র’, আনন্দে আত্মহারা অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt says being a mother and doing career she is looking forward