scorecardresearch

বড় খবর

‘নিজের ওপর একদম অত্যাচার করি না..’, বিরাট স্বীকারোক্তি ‘মা’ আলিয়ার

মা হওয়ার পর আবারও নিজের কথা জানালেন আলিয়া

‘নিজের ওপর একদম অত্যাচার করি না..’, বিরাট স্বীকারোক্তি ‘মা’ আলিয়ার
কী বলছেন আলিয়া?

মা হওয়ার পর থেকেই নানান চ্যালেঞ্জের মুখোমুখি আলিয়া ভাট। শীঘ্রই ফিরবেন সিনেমার শুটিংয়েm এখন শুধুই নিজেকে গুছিয়ে নেওয়ার সময়। মা হওয়ার সঙ্গে সঙ্গে শারীরিক বদলও বেশ লক্ষ্যনীয়। তাই তো, সবসময় বডি পজিটিভিটির কথা উল্লেখ করেন আলিয়া।

নিজেকে ফিট এবং ফাইন রাখতে নানান কিছু করে চলেছেন তিনি। কখনও উল্টো ঝুলে রয়েছেন আবার কখনও যোগ সাধনায় ব্যস্ত তিনি। আবারও পুরনো ফর্মে ফিরতে চান। সন্তান জন্মের সঙ্গে সঙ্গে মেয়েদের শরীরে অতিরিক্ত ওজন বৃদ্ধি পাওয়া খুব স্বাভাবিক বিষয় কিন্তু এর সঙ্গে কোনওরকম জোরাজুরি নয়, বরং সহনশীলতার সঙ্গে নিজেকে সামলানো উচিত। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “অনেকেই আছেন যারা প্রসবের পর তাড়াতাড়ি ওজন কমাতে চান। আমি বুঝতে পারি তাদের কষ্টটা”।

শুধু তাই নয়, অভিনয় জগতে আসার আগে নিজেও সাস্থ্যবান ছিলেন আলিয়া। খেতে বরাবরই ভালবাসেন। এদিকে নিজেকে ফিট রাখাটাই তাঁর জন্য কাম্য। বললেন, “কিন্তু কোনওভাবেই শরীরকে বা নিজেকে জোর করবেন না। নিজের ওপর অত্যাচার করেও কোনও লাভ হবে না। বরং সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে সুস্থ করে তুলতে হবে”। মাতৃত্বের পর নিজেকে উদযাপন করার কথাই বলেছেন আলিয়া ভাট।

উল্লেখ্য, মেয়ে রাহাকে নিয়ে এখন বিরাট ব্যস্ত অভিনেত্রী। তাঁর সঙ্গে কাজে ফেরার কথাও চলছে। সামনে রিলিজ করণ জোহরের সিনেমার। শুটিং শুরু করতে হবে ব্রহ্মাস্ত্র ছবির দ্বিতীয় ভাগেরও। গতবছর অন্যান্যদের তুলনায়, তাঁর কেরিয়ার ছিল বেশ চমকপ্রদ। গাঙ্গুবাই থেকে RRR – কামাল করেছেন আলিয়া।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt shared maternity message said dont bring trouble to you