alia bhatt shares her feeling lil one kicks in womb : 'এতক্ষণ ও আমায় পা দিয়ে...', সন্তানের খুনসুটি সকলের সম্মুখে বললেন আলিয়া | Indian Express Bangla

‘এতক্ষণ ও আমায় পা দিয়ে…’, সন্তানের খুনসুটি সকলের সম্মুখে বললেন আলিয়া

পুরস্কারের মঞ্চে সেকথা শুনে হেসে গড়ালেন সকলে

‘এতক্ষণ ও আমায় পা দিয়ে…’, সন্তানের খুনসুটি সকলের সম্মুখে বললেন আলিয়া
আলিয়া ভাট

পুরস্কারের মঞ্চে আলিয়া ভাট। গ্লিটার গাউন, বেবি বাম্প – হবু মাকে লাগছিল দারুণ। ভারতের প্রতিনিধিত্ব করতেই পৌঁছেছেন পুরস্কার নিতে, খোশমেজাজে দেখা গেল অভিনেত্রীকে।

আলিয়ার মুখে হাসি সবসময় লেগেই আছে। ব্রহ্মাস্ত্র রিলিজের পর থেকে আনন্দ ধরছে না তাঁর। তবে এবার দায়িত্ব ছিল অনেক বড়। ভারতের হয়ে সেখানে গিয়েছেন অভিনেত্রী। পুরস্কার নিতে উঠে নিজের ভাষণেই চমকে দিলেন তিনি। কী বললেন? ভারত তাঁর কেরিয়ার এবং তাঁকে গড়ে দিয়েছে।

ভারতের সংস্কৃতিকে টেক্কা দেওয়ার ক্ষমতা কারওর নেই। অভিনেত্রী বলেন, এর থেকে বেশী আনন্দ আর কিছুতে নেই যে আজ আমি দেশের প্রতিনিধিত্ব করছি। নিজেকে নিয়ে খুব গর্ব হচ্ছে। আর তারসঙ্গে এতক্ষণ যেটুকু কথা আমি বললাম, আমার সন্তান তাঁর অনুভূতি বুঝিয়ে গেল আমায়। সমানে, আমাকে সে পা দিয়ে পেটের মধ্যে ঠেলে গেল।

তাঁর এই কথা শুনে হেসে উঠলেন সকলেই। আর বেশি দেরি নেই। ডিসেম্বরেই সন্তানের জন্ম হওয়ার কথা। কিছুদিন আগেই শাশুড়ি এবং মা মিলে সাধের আয়োজন করেছিলেন। প্রেগন্যান্সিতে শুটিং করেছেন চুটিয়ে। হলিউডেও তিনি পা রাখতে চলেছেন। শুধু, সন্তান ভূমিষ্ট হওয়ার অপেক্ষা! তারপর আবারও ফ্লোরে ফিরবেন তিনি।

রণবীর স্ত্রীর খেয়াল রাখছেন সাধ্যমত। আর এই পুরস্কারের মঞ্চে উপস্থিত থাকতে পেরে বেজায় খুশি সে। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ধন্যবাদ সকলকে। আমায় এতটা আপন করে নেওয়ার জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt shares her feeling lil one kicks in womb

Next Story
মুখোপাধ্যায় বাড়ির পুজোয় কাজল-রানি-অয়নরা, আড্ডা গল্পে জমজমাট, দেখুন