বড় খবর

Alia Bhatt: প্রথমবার নিজের প্রযোজনায় ছবিতে অভিনয়, ‘প্রচণ্ড নার্ভাস’ আলিয়া

আজ থেকেই শুরু ‘ডার্লিং’-এর শ্যুটিং। সেটে বসে নিজের অনুভূতি শেয়ার করলেন আলিয়া ভাট।

Alia Bhatt, Alia Bhatt Production, Bollywood News, আলিয়া ভাট
শুরু আলিয়া ভাট প্রযোজিত এবং অভিনীত 'ডার্লিং'-এর শ্যুটিং

দিন কয়েক আগেই সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ ছবির শ্যুটিং শেষ করেছেন। সেই জার্নির আবেগঘন মুহূর্ত অনুরাগীদের সঙ্গে নেটদুনিয়ায় ভাগও করে নিয়েছিলেন আলিয়া। তার সপ্তাহ ঘুরতে না ঘুরতেই ফের নতুন ছবির কাজে শ্যুটিং ফ্লোরে আলিয়া ভাট (Alia Bhatt)। সিনেমার নাম- ‘ডার্লিং’ (Darling)। তবে এবারে তাঁর অভিজ্ঞতা একটু অন্যরকমের। কারণ, এই সিনেমায় অভিনেত্রীর পাশাপাশি প্রযোজকের আসনেও আলিয়া নিজেই। তাই শ্যুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করেই অভিনেত্রী জানালেন, “নার্ভাস লাগছে।”

‘ডার্লিং’-এর সেট থেকে বেশ কয়েকটি সাদাকালো ছবি শেয়ার করেছেন আলিয়া। কখনও তাঁকে দেখা যাচ্ছে ভ্যানিটি ভ্যানে বসে মন দিয়ে চিত্রনাট্য পড়তে, আবার কখনও বা দেখা গেল নায়িকাকে আয়নার সামনে বসে।

আলিয়ার মন্তব্য, “প্রযোজক হিসেবে আমার প্রথম ছবি হলেও আমি সবার আগে একজন অভিনেতা। আর এবার তো একটু বেশি নার্ভাসও। জানি না কেন কেন, প্রতিবারই কোনও সিনেমার শ্যুটিংয়ের আগের রাতে আমি নার্ভাস হয়ে পড়ি। সারা রাত ধরে ভাবি, কাল হয়তো সব সংলাপ গুলিয়ে ফেলব। পরদিন সেটেও পৌঁছই কল টাইমের ১৫ মিনিট আগে। আমার মনে হয়, এই অনুভূতিটা কখনও যাবে না আমার মধ্যে থেকে। আর চলে যাওয়াটা উচিতও নয়। কারণ, নার্ভাস হওয়া মানেই সেই বিষয়ে কেউ সত্যিই খুব যত্নশীল।”

প্রসঙ্গত, আলিয়া ভাট প্রযোজিত এবং অভিনীত ‘ডার্লিং’ ছবিতে অভিনয় করছেন শেফালি শাহ, বিজয় ভার্মা এবং রোশন ম্যাথিউ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Alia bhatt stars shoot for her own production venture darling

Next Story
Irrfan Khan: ফের পর্দায় ইরফান ম্যাজিক, You Tube-এই দেখুন ‘দুবাই রিটার্নস’Irrfan Khan, Dubai Returns, ইরফান খানের ছবি, Bollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com