scorecardresearch

‘রণবীর করলে টের পাবেন..’, বিবাহ বহির্ভূত সম্পর্কে বাবা মহেশকে সমর্থন! ট্রোল আলিয়া

আলিয়ার মন্তব্যে তুখোড় শোরগোল!

alia bhatt, ranbir kapoor, mahesh bhatt, troll alia bhatt
আবারও ট্রোল আলিয়া

বাবা মায়ের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক, আলিয়ার মন্তব্য ঘিরে চরম শোরগোল নেটপাড়ায়। অভিনেত্রী আলিয়া ভাট নিজের কর্মদক্ষতা এবং অভিনয়ের মাধ্যমেই সকলের মন জয় করেছেন। তবে মাঝেমধ্যে আলটপকা মন্তব্যের খাতিরে লাইমলাইটেও থেকেছেন তিনি। বাবা মহেশ ভাটকে নিয়েও তাঁর করা এক মন্তব্য বর্তমানে আবারও ভাইরাল। সেখানেই রণবীরের তুলনা টেনেছেন সকলে।

বাবা মহেশ ভাট তখন প্রথম স্ত্রীর সঙ্গে দাম্পত্য পালন করছেন। এরইমধ্যে সোনি রাজদানের সঙ্গে তাঁর সম্পর্ক, সেই থেকে প্রেম এবং বিয়ে। আলিয়ার কথায়, “আমার বাবা মায়ের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। এবং এতে একেবারেই খারাপ কিছু দেখেন না তিনি। মানুষ সমাজবদ্ধ জীব, তাঁর মানসিক শান্তি এবং স্থিতি বজায় রাখতে সে সবকিছুই করতে পারে। আমার জীবন সম্পর্কে ধারণা একেবারে ভিন্ন। কোনও নতুন কিছু শুরু হওয়ার আগে পুরোনোটা শেষ করাই ভাল”। এদিকে, আলিয়ার এই মন্তব্যে তোলপাড় সমাজ মাধ্যম।

বাবাকে এভাবে সাপোর্ট করছেন, কিন্তু যদি রণবীরের তরফেও এমন হয়? বেশিরভাগ দাবি তুলেছেন এমনই। একেই, রণবীরের অতীত জুড়ে শুধুই প্রেমিকার তালিকা। একের পর এক মেয়ের সঙ্গ, কখনও বলিপাড়ার তারকা আবার কখনও চেনা জানা কেউ। সম্পর্কের থেকে রেহাই মেলেনি কাপুর তনয়ের। মানুষের জীবনে সবকিছুই সম্ভব? আলিয়ার মন্তব্যের রেশ ধরেই বেশিরভাগ বললেন… “এইজন্যই রণবীরের অতীত তোমায় সমস্যা দেয় না”। আবার কেউ বললেন, “নিজের জীবনে যদি এটা হয়? সেদিন বেরিয়ে যাবে এত বড় বড় কথা”। আবার কেউ বললেন, “রণবীর করলে দেখা যাবে তোমার এই স্টেটমেন্ট কোথায় যায়”!

আরও পড়ুন [ AAP-নেতা রাঘবের সঙ্গে বিয়ে পাকা? প্রশ্ন শুনেই ‘লজ্জায় লাল’ পরিণীতি! বললেন.. ]

রণবীরের সঙ্গে রোমিও তকমা জুরেছিলেন অনেকেই। আলিয়ার সঙ্গে লিভ ইন, তারপর বিয়ে এবং অল্প কয়েকদিনের মধ্যেই মেয়ের বাবা হয়েছেন রণবীর। এখন ঘোরতর সংসারী। যদিও তাঁর শেষ ছবি তু ঝুঁটি ম্যায় মক্কার এর সহ অভিনেত্রী শ্রদ্ধাকে নিয়েও আলিয়ার সমস্যার শেষ নেই। দুজনকে একসঙ্গে প্রমোশন করতে খুব একটা দেখা যায় নি। আলিয়ার কন্ট্রোল নিয়েও প্রশ্ন তুলেছিলেন অনেকেই।

উল্লেখ্য, সুশান্ত রিয়ার বিতর্কের সময়ও নাম জড়িয়েছিল মহেশ ভাটের। রিয়ার সঙ্গে নাকি অবৈধ সম্পর্ক ছিল তার! অনেকেই সেই ক্ষোভ দেখিয়েছিলেন ভাট কন্যার প্রতিও। আলিয়াকে নেপো কিড তকমাও দিয়েছিলেন। আর এখন বর্তমানে অভিনেত্রীর কথা শুনে চোখ কপালে নেট জনতার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt trolled over a statement on mahesh bhatt