scorecardresearch

বড় খবর

ধর্ষণ ও খুনের হুমকি, স্ক্রিনশট প্রকাশ করে হুঁশিয়ারি মহেশ কন্যার

অনুরাগীদের রোশ পড়ল আলিয়া ও শাহিন ভাটের উপর। সোশাল মিডিয়ায় খুন ও ধর্ষণের হুমকি পাচ্ছেন। আইনি ব্যবস্থা নেওয়ার কথা বললেন আলিয়ার বোন।

ধর্ষণ ও খুনের হুমকি, স্ক্রিনশট প্রকাশ করে হুঁশিয়ারি মহেশ কন্যার

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনা আরও একবার নাড়িয়ে দিয়েছে বলিউডের নেপোটিজম ইস্যুকে। জনতার ভার্চুয়াল আক্রোশের মুখে পড়েছেন প্রথম সারির তারকারা। করণ জোহরের আলিয়া ভাটের কেরিয়ার গড়ে দেওয়ার অভিযোগ থেকে মহেশ ভাটের সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে আলাপচারিতা, সবটাই চর্চিত। তাই রোশ থেকে বাদ পড়লেন না আলিয়া ভাট ও তাঁর বোন শাহিন ভাট।

মূলত শাহিনের সোশাল মিডিয়া অ্যাকাউন্টেই আসছে একের পর এক খুন ও ধর্ষনের হুমকি। এবার সেই স্ক্রিনশট শেয়ার করেই আইনি পথে চলার হুঁশিয়ারি দিলেন মহেশ কন্যা শাহিন। সোশাল মিডিয়ায় তিনি আর কোন অপ্রীতিকর মেসেজ পেলে প্রথমেই সেই ব্যক্তিকে প্রকাশ্যে আনবেন এবং তাঁর বিরুদ্ধে রিপোর্ট করবেন বলে জানান শাহিন। তিনি লেখেন, ”আইনি মাধ্যমেই আমি এগোব, প্রয়োজনে আইনি পদক্ষেপ নেব।”


শাহিন ভাটের পোস্ট করা স্ক্রিনশট। ফোটো- শাহিনের ইনস্টাগ্রাম স্টোরি

আরও পড়ুন, ‘একমাস পেরিয়ে গেল, আর কখনও তোর ফোনও আসবে না’

ইনস্টাগ্রাম স্টোরিতে সেই হুমকির স্ক্রিনশট পোস্ট করে শাহিন লেখেন, ”আমি কথা বলছি তাদেরকে নিয়ে যাঁরা ভাবছেন আমাকে বা অন্যকাউকে ঘৃণাভরা মেসেজ পাঠানোয় কোনও অন্যায় নেই। যদি আমায় অশালীন, অপমানজনক ও বুলেইং করে মেসেজ পাঠায় তাহলে- প্রথমেই সেই মেসেজ বা কমেন্ট ব্লক করা হবে এবং ইনস্টাগ্রাম কর্তৃপক্ষকে রিপোর্ট করব সোজাসুজি। গোপনীয়তা রক্ষা করতে পারছে না। তারা নিরাপত্তাও দিতে পারছে না। যাতে আমাকে করা সমস্ত মেসেজ সবাই দেখতে পায় সেই চেষ্টা করব। আমি লুকবো না- প্রয়োজনে আইনি ব্যবস্থা নেব। যদি মনে করে থাকেন ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করায় আপনাকে কেউ খুঁজে পাবে না তাহলে জেনে রাখুন আইপি অ্যাড্রেস খুব সহজেই ট্র্যাক করা যায়। আপনি অদৃশ্য নন। হ্যারাশমেন্ট ইজ অ্যা ক্রাইম।”

তবে তিনি এই আক্রমণে যে মোটেই বিস্মিত হননি সেকথাও জানিয়েছেন শাহিন। আলিয়া ভাট ও মহেশ ভাট চুপ করে থাকলেও পূজা ভাটের পর নীরবতা ভাঙলেন আলিয়ার বোন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatts sister shares screenshots of rape and death threats confirmed to take legal action