scorecardresearch

বড় খবর

সাত সকালে হাসপাতালে ছুটলেন রণবীর-আলিয়া! খুশির হাওয়া কাপুর পরিবারে

আজই সন্তানের জন্ম দিতে চলেছেন আলিয়া?

সাত সকালে হাসপাতালে ছুটলেন রণবীর-আলিয়া! খুশির হাওয়া কাপুর পরিবারে
আলিয়া-রণবীর

হাসপাতালে ভর্তি হলেন আলিয়া ভাট। সকাল হতেই মুম্বইয়ের রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে কাপুর বধূকে। বেবি কাপুর এর খবর আসতে আর বেশি দেরি নেই যে।

আজই সন্তানের জন্ম দিতে চলেছেন আলিয়া! সকাল ৭:৩০ টা নাগাদ রণবীর এবং আলিয়া দুজনেই এসে পৌঁছন হাসপাতালে। ডিসেম্বরের মধ্যেই ভূমিষ্ঠ হতে পারেন সন্তান, এই কথাই শোনা গিয়েছিল। তবে সকালে হাসপাতালে তাঁদের উপস্থিতি অন্য কিছু জানান দিচ্ছে। শুধু তাঁরা একা নন। নিতু কাপুর, সোনি রজদান, এবং দিদি শাহীন ভাট সকলেই রয়েছেন হাসপাতালে।

কাপুর পরিবারে বেবি শিম্বা আসতে চলেছে বলে কথা। এই আনন্দ ধরে রাখা যায়। একে একে অনেকেই পৌঁছেছেন হাসপাতালে। প্রেগনেন্সির সময়েও কাজ করে গেছেন আলিয়া। ছবির প্রোমোশন করেছেন চুটিয়ে। শেষ কিছুদিন বিশ্রামে ছিলেন। সাধের অনুষ্ঠানেও জমিয়ে মজা করেছিলেন পরিবারের সঙ্গে।

এবছর এপ্রিলে বিয়ে, জুন মাসেই সন্তান আসার সুখবর দিয়েছিলেন কাপুর বধু। তাঁর পরেও হলিউড সিনেমার শুট করেছেন। রণবীর নিজেও বেজায় যত্নে রেখেছিলেন আলিয়াকে। বাচ্চাকে বড় করতে যে বাবার ভূমিকাও অনেকটাই সেই সম্পর্কেও জানিয়েছিলেন। অনেক প্ল্যানিং আগেভাগেই সেরে ফেলেছেন তাঁরা। এখন শুধুই বেবি কাপুর আসার অপেক্ষায় প্রহর গুনছেন সকলে। দাদু মহেশ ভাট বেজায় খুশি। এক সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, নতুন সূর্য ওঠার অপেক্ষায়। জীবনে এক অজানা অনুভূতি হতে চলেছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia ranbir at hospital baby kapoor is arriving soon