scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘নাতনিকে কার মত দেখতে?’ জবাবে যা বললেন নিতু

কী বলছেন নিতু কাপুর?

‘নাতনিকে কার মত দেখতে?’ জবাবে যা বললেন নিতু
আলিয়াকে নিয়ে খুশি নিতু

নাতনি হয়েছে বলে কথা। আনন্দ ধরছে না যেন নিতু কাপুরের। সকাল সকাল আলিয়ার সঙ্গেই হাসপাতালে পৌঁছেছিলেন ঠাকুমাও। ছেলের ঘরে প্রথম সন্তান বলে কথা, আশীর্বাদ চাইলেন সকলের থেকে।

সন্ধ্যে হতেই নাতনিকে দেখে ফিরলেন তিনি। চোখেমুখে আনন্দ পরিস্কার। প্রথমে একটু অবাক হলেও পরে হাসিমুখে কথা বললেন সকলের সঙ্গে। নাতনিকে দেখতে কেমন হয়েছে? প্রশ্ন যেতেই নিতু বললেন, “সবে তো হল। এখন খুব ছোট। কি করে বলি বলো? কিছুদিন যাক”। নাতনিকে কাছে পেয়ে আবেগে ফুটছেন নিতু। বেজায় খুশি তিনি। বললেন, “আমার যে কি আনন্দ হচ্ছে বলে বোঝানো যাবে না”।

কেমন আছে আলিয়া? সেই খবরও প্রকাশ্যে আনলেন নিতু। এমনিতেও কোনও সমস্যা তাঁর ছিল না। দিব্যি শুটিং করেছেন, ছবির প্রোমোশন করেছেন। আর ডেলিভারির পরেও ফার্স্টক্লাস আছেন আলিয়া। মেয়েকে পেয়ে আপ্লুত অভিনেত্রীও। রণবীর-আলিয়ার প্রথম সন্তান বলে কথা। বাড়ির সকলেও বেজায় আনন্দিত। পিসি রিধিমা কাপুর থেকে দিদা সোনি রাজদান ছোট্ট পরীর আসার আনন্দে বিরাট ব্যাস্ত সকলে।

সোশ্যাল মিডিয়ায় আলিয়া লিখলেন, “আমাদের জীবনের সবথেকে খুশির খবর। আমাদের সন্তান এসে গেছে। এবং কী ম্যাজিকাল সেই মেয়ে। আমরা আনন্দে ভাসছি। আপনাদের আশীর্বাদ চাইছি। সকলের ভালবাসায় ধন্য আমরা, রণবীর ও আলিয়া।”

ছোট্ট রাজকুমারীর জন্য হাসপাতালে পৌঁছচ্ছে উপহার। ফুলের তোড়া, অঢেল ভালবাসায় রালিয়ার সন্তানকে স্বাগত জানাচ্ছেন সকলে। পরিবারের অনেকেই এইসময় মিস করছেন ঋষি কাপুরকে। তাঁদের একজনের বক্তব্য, ‘চিন্টু হাসছে নীতু, এ তাঁর স্বপ্নপুরণ’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia ranbir daughter neetu singh happiness