scorecardresearch

বড় খবর

মেয়ে রাহার প্রথম বড়দিন, বিরাট উঁচু ক্রিসমাস ট্রি সাজালেন রণবীর-আলিয়া, দেখুন

মেয়েকে নিয়েই উৎসবের আমেজে রনবীর-আলিয়া

মেয়ে রাহার প্রথম বড়দিন, বিরাট উঁচু ক্রিসমাস ট্রি সাজালেন রণবীর-আলিয়া, দেখুন
রাহার প্রথম বড়দিন

বাড়িতে ছোট্ট সদস্য এসেছে বলে কথা। এবারের বড়দিন সত্যিই খুব আনন্দের কাপুর পরিবারের কাছে। রাহার উপস্থিতি যেন আরও বেশি করে উৎসবের আমেজকে বাড়িয়ে তুলেছে। তাই তো বিরাট আয়োজন রণবীরের বাড়িতে।

ইয়া বড় একটা ক্রিসমাস ট্রি, তাতে ডেকরেশনের খামতি নেই। রাহার নামে একটি ক্রিসমাস ট্রির আয়োজন করেছেন তাঁরা। সঙ্গে পরিবারের লোকজন তো আছেনই। সকলেই আনন্দের মুহূর্তে। ক্রিসমাস ট্রি তে ঝুলছে রাহার নামে উইশিং বল। যদিও রণবীর আলিয়ার নামও রয়েছে সেই তালিকায়। সম্পূর্ন বাড়ি সেজেছে লাল সাদা ডেকরেশনের। কাপুর এবং ভাট পরিবারের সকলে আনন্দে মেতেছেন একসঙ্গে।

ভিডিও – সোনি রাজদান/ ইনস্টাগ্রাম

বছরের শেষ কিছুদিন, একসঙ্গে সময় না কাটালে হয়। সঙ্গে রয়েছেন রণবীরের প্রিয় বন্ধ অয়ন মুখোপাধ্যায়। রণবীর নিতু ছাড়াও মহেশ ভাট, দুই দিদি পূজা এবং শাহীন ভাট, মা সোনি রাজদান সকলেই হাজির ছিলেন। সোশ্যাল মিডিয়ায় সেই সব ছবি শেয়ার করেই বড়দিনের শুভেচ্ছা জানালেন তাঁরা। কিন্তু সকলের একটাই প্রশ্ন, যায় জন্য এত আয়োজন সেই রাহা কোথায়? তাঁর এক ঝলকও মিলল না।

সবথেকে এগিয়ে কিন্তু সোনি নিজেই। ক্রিসমাস উপলক্ষ্যে সেজে উঠেছে বাড়ি। সেই সব ভিডিও নিজেই পোস্ট করলেন তিনি। তাঁর সঙ্গে লা জবাব খাবার দাবার তো রয়েছেই। মেয়ে আলিয়ার জীবনে এখন খুশির সময়। সেই দৃশ্য দেখেই যেন আনন্দে আত্মহারা মা সোনি রজদান। নিজেই ঘুরে ঘুরে দেখালেন বাস্তুর অন্দরমহল।

ভিডিও – সোনি রাজদান/ ইনস্টাগ্রাম

চারিদিকে আলোর রোশনাই, ওয়েস্টার্ন ক্যান্ডেল তাঁর সঙ্গে মানানসই কিছু প্রপ। ভিনটেজ ভাইব দিচ্ছিল চারিপাশ। মা সোনির সঙ্গে ছবি আপলোড করে আলিয়া লিখলেন, আমার সম্পূর্ন পৃথিবী। যদিও বা রণবীরের সঙ্গে কোনও ছবি এখনও দেখা যায়নি সোশ্যাল মিডিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia ranbir daughter raha first christmas big celebration at kapoors