scorecardresearch

বড় খবর

মা আলিয়ার কোলে ছোট্ট রাহা, একরত্তির ছবি ভাইরাল হতেই তুমুল শোরগোল!

কিছুদিন আগে বিরাট কন্যা ভামিকার ছবিও নেটদুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে, তাহলে এবার কি রাহা?

মা আলিয়ার কোলে ছোট্ট রাহা, একরত্তির ছবি ভাইরাল হতেই তুমুল শোরগোল!
রাহার ছবি ভাইরাল…

মেয়ে রাহাকে নিয়ে বাইরে বেরতেই ভাইরাল সেই ছবি। খুদে একরত্তির ছবি নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়। সঙ্গে অবশ্য রণবীর-আলিয়া দুজনেই রয়েছেন। চর্চা তুঙ্গে।

প্রথম থেকেই মেয়ের ছবি নিয়ে গোপনীয়তা রেখেছেন আলিয়া-রণবীর। শুধু তাই নয় সাংবাদিক বৈঠকে ফোনে মেয়ের ছবি দেখিয়েছিলেন রণবীর। কিন্তু ছবি তুলতে না করেছিলেন। তবে পাপারাজ্জিদের তরফে মাঝেমধ্যেই একরত্তিকে নিয়ে নানান ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে। এবারের যে ছবিটি দেখা যাচ্ছে তাতে রাহার মুখ একেবারেই ব্লার করা এবং তাঁর সঙ্গে স্টিকারও বসানো।

আরও পড়ুন [ চিত্রা ওয়াঘের সঙ্গে বচসা তুঙ্গে, হুমকি জোরালো হতেই মহিলা কমিশনে অভিনেত্রী ]

স্ট্রোলারে বসে রয়েছে রাহা, আর তাঁকে নিয়ে ঘুরতে বেড়িয়েছেন আলিয়া-রণবীর এবং শাহীন ভাট। তাঁদের দুজনের তরফেই জানানো হয়েছে, সময় এলেই তাঁরা মেয়ের ছবি দেখাবেন সকলকে। এর আগেও বিরাট অনুষ্কা থেকে প্রিয়াঙ্কা নিক সকলেই তাঁদের সন্তানকে মিডিয়ার নজর থেকে দূরে রেখেছিলেন। বিশেষ করে, বিরাট সবসময় অনুরোধ করতেন যেন মেয়ে ভামিকার ছবি না তোলা হয়। সেই অনুরোধে জল ঢেলেছেন অনুরাগীরা। সম্প্রতি খুদে ভামিকার একটি ছবি ভাইরাল হয়েছে।

তবে, রণবীর আলিয়ার মেয়ের এহেন ছবি দেখতেই অনেকে রেগে আগুন। প্রাইভেসি লঙ্ঘন করছেন পাপারাজ্জিদের অনেকে। এটুকু বাচ্চার ছবি নিয়ে কেন এত চর্চা, সেই নিয়েও যথেষ্ট বিরক্ত তাঁরা। আবার কেউ কেউ এমনও বলছেন, তারকাদের বাচ্চাদের দেখার আগ্রহ থাকবে এটাই তো স্বাভাবিক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia ranbir daughter raha photos viral during their alone time