scorecardresearch

বড় খবর

মেয়ে রাহার জন্য বিশেষ উপহার পাঠালেন আলিয়ার কাছের মানুষ, আনন্দে আত্মহারা অভিনেত্রী

কে পাঠালেন এই বিশেষ উপহার?

মেয়ে রাহার জন্য বিশেষ উপহার পাঠালেন আলিয়ার কাছের মানুষ, আনন্দে আত্মহারা অভিনেত্রী
রাহার উপহার

রাহা আসার সঙ্গে সঙ্গেই কাপুর পরিবারে খুশির হাওয়া। খুদে সদস্যকে সঙ্গে নিয়ে সময় কাটাচ্ছেন সকলে। এদিকে তাঁর জন্য সুন্দর সুন্দর উপহার ও আসছে বাড়িতে। যা দেখে বেজায় খুশি আলিয়া রণবীর।

মেয়ে রাহাকে উপহার পাঠাচ্ছেন অনেকেই। রালিয়ার মেয়ে বলে কথা। কাছের মানুষরা ভালবাসার উপহার পাঠাবেন না এও আবার হয়? এখন তাঁর অনেক জিনিস প্রয়োজন। নতুন নতুন খেলনা থেকে বেবি কট, কত কি! আর মাসি কাকারা উপহার পাঠাবেন এও খুব স্বাভাবিক। আলিয়ার রাজকন্যার জন্যও উপহার এল মাসির তরফে। কে পাঠালেন এই মিষ্টি উপহার?

অনিতা শ্রফ আদাজানিয়া পাঠিয়েছেন এই উপহার। মিষ্টি দুটি তোষক তিনি গিফট করেছেন রাহাকে। একটিতে লেখা আলিয়া রণবীর, আরেকটিতে লেখা রাহা। বেবি বাঘ এবং টেডি বিয়ার আঁকা এই তোষক দেখতেও সুন্দর। অনিতাকে ট্যাগ করেই লিখলেন, ধন্যবাদ তোমাকে। বেশ খুশি আলিয়া।

এদিকে, শুধু রাহা নয় বরং একের পর এক গিফট পাচ্ছেন বিপাশা করণের কন্যা দেবীও। তাঁকেও মিষ্টি সব উপহার পাঠাচ্ছেন অনেকে। সোনম আনন্দের উপহার নজর কেড়েছিল। আলিয়া রণবীরের মেয়ে আসার খবর পেতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন অনেকে। নাতনির নাম রেখেছেন খোদ নিতু সিং। আলিয়া নিজেও বেশ ভাল আছেন এখন। একদম ফিট!

প্রসঙ্গত, দীর্ঘ ৬ বছর প্রেম করেছেন এবছর গাঁটছড়া বেঁধেছেন দুজনে। তার পরেই দিয়েছিলেন মা হওয়ার সুখবর। নতুন যাত্রা শুরু করেছেন দুজনে। এখন শুধুই মেয়েকে নিয়ে ভাল থাকার সময়। বেশিরভাগ সময় ছোট্ট রাহার সঙ্গেই সময় কাটাচ্ছেন। এদিকে রণবীর, ফিরেছেন শুটিং ফ্লোরে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia ranbir daughter raha recived gifts