scorecardresearch

বড় খবর

দক্ষিণী আল্লু অর্জুন এবার কোরিয়ায় কাজ করছেন! ঝড় তোলা এই ভিডিও দেখুন

কোরিয়ান ব্যান্ডের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন আল্লু অর্জুন

দক্ষিণী আল্লু অর্জুন এবার কোরিয়ায় কাজ করছেন! ঝড় তোলা এই ভিডিও দেখুন
আল্লু অর্জুনের সঙ্গে TRIBE

দিন এগোচ্ছে, আর তার সঙ্গেই বিনোদনের দুনিয়া আরও বেশি করে এই দেশ থেকে অন্যদেশে ছড়িয়ে পড়ছে। আন্তর্জাতিক স্তরে বলিউড ছবির ফ্যান কিন্তু অনেকেই। তবে এখন দক্ষিণ প্রদেশের ছবির অনুরাগীও কম নেই। কিন্তু ঘটনা ঘটেছে অন্য। বর্তমানে ভারতের বুকেও কে-পপ ইন্ডাস্ট্রির ফ্যান সংখ্যা নিতান্তই কম নয়। আর এবার তাদের সঙ্গেই জুড়লেন দক্ষিণের বানি, আল্লু অর্জুন?

সম্প্রতি তাকে কোরিয়ান গার্ল ব্যান্ড ট্রাইবের সঙ্গে একটি গানে পারফর্ম করতে দেখা যায়। আর এই গানে অনন্য ভূমিকা নিয়েছিলেন আরমান মালিক। অনবদ্য কোলাব মন ছুঁয়ে নিয়েছে দর্শকদের। আল্লু অর্জুনের মত সুপারস্টার তাও আবার কোরিয়ান দুনিয়ার সঙ্গে ভালবেসে পারফর্ম করছেন – এ যেন দুই দেশের মেলবন্ধন বলছেন দর্শকরা। শুধু তাই নয় কোরিয়ান হার্ট শেপ করেও দেখালেন অভিনেতা।

এদিকে পিছিয়ে নেই ট্রাইবের সদস্যরাও। ‘পুষ্পা’ ছবির সামি সামি পোজে নাচলেন তারাও। আরমান মালিক বললেন, এরকম কোলাব এর আগে হয়নি। সত্যিই দারুণ লাগছে। আর দুই দেশের তারকাদের একযোগে পারফরমেন্স দেখেই উত্তেজিত ভারতীয় ভক্তরা। তাদের বক্তব্য, যেখানে আরমান মালিক এবং আল্লু অর্জুনের মত তারকারা কোরিয়ান ব্যান্ডের সঙ্গে কোলাব করছেন সেখানে আজও কোরিয়ান ব্যান্ড নিয়ে এদেশের বহু মানুষ ঠাট্টা তামাশা করে। কোরিয়ান ভাষা নিয়েও অনেকে নানা প্রশ্ন করে থাকেন।

আরও পড়ুন [ আবারও টেক্কা দিল মিঠাই, হাড্ডাহাড্ডি লড়াইয়ে আর কারা জায়গা পেল? ]

কিন্তু দুই দেশের ধামাকাদার পারফরমেন্স দেখে আনন্দে লাফাচ্ছেন এই দেশের কে-পপ ভক্তরা। একদিকে আল্লু অর্জুন, অন্যদিকে TRI.BE – এখন সকলেই অনুরোধ করছেন ব্ল্যাকপিঙ্ক অথবা BTS এর সঙ্গে কোলাবরেশনের। এর আগেও সাউথ কোরিয়ার তারকাদের সাক্ষাৎকার ঝড় তুলেছিল ভারতের বুকে। আর সেদেশে ভারতীয় সিনেমার জনপ্রিয়তা ঠিক কতটা সেই নিয়ে কোনও প্রশ্নই নেই। দুই দেশের সিনেমা থেকে সিরিজ – সবেতেই মিল খুঁজে পাচ্ছেন দর্শকরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Allu arjun collab with tribe korean band