scorecardresearch

বড় খবর

বলিউডে পা রাখছেন আল্লু অর্জুন! বড়সড় আপডেট দিলেন তেলুগু সুপারস্টার

তবে কী বলিউড কাঁপাতে চলেছেন অভিনেতা?

আল্লু অর্জুন

তাঁর ভক্ত সংখ্যা অগুন্তি। তথাকথিত দক্ষিণের মানুষজন নন, দেশ জুড়ে আল্লু অর্জুনের ( Allu Arjun ) নামে গোটা সিনেমা হল কাঁপতে পারে। নতুন কোনও সিনেমা রিলিজ হলেই হলের সামনে লাগামছাড়া ভিড় আর দর্শকদের উন্মাদনা। এর আগে বহুবার বলিউডের প্রশংসা করতে শোনা গিয়েছে তাঁকে – কিন্তু খোদ কবে হিন্দি ছবির ময়দানে নামছেন তিনি? এবার খোলসা করেছেন নিজেই। 

সূত্র অনুযায়ী, অভিনেতা বলেন – একবার হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির থেকে সুযোগ পেয়েছেন তবে তাকে আকর্ষণ করতে পারে এমন স্ক্রিপ্ট মেলেনি। তবে খুব শীঘ্রই – বলিউডে পা রাখবেন আশা করছেন অভিনেতা। তার বক্তব্য অনেক সাহসের প্রয়োজন – নতুন একটি জগতে কাজ করতে গেলে ঝুঁকিও থাকবে তবে দর্শকদের ভালবাসা থাকলে নিশ্চই ভাববেন তিনি। 

দুই দশকের ওপর কাটিয়ে ফেলেছেন তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিতে। তারপরেও হিন্দি সিনেমাতে নিজেকে একইভাবে তুলে ধরতে চান বলেই জানিয়েছেন অভিনেতা। তিনি বলেন, ‘নায়কের চরিত্রে শুধু আমিই থাকব, এবং দ্বিতীয় কোনও বড় তারকাকে একই সঙ্গে প্রধান চরিত্রে অভিনয় করতে বলা উচিত নয়। এটি সিনেমার নির্মাতারাও ভাল করে জানেন।’ তার মতামত এটি চলচ্চিত্রের ক্ষতি করে।

উল্লেখ্য, তার অভিনীত ছবি পুষ্পা দ্যা রাইস সুপার ডুপার হিট হিসেবে বক্স অফিসে জায়গা করে নিয়েছে। বিশ্বের দরবারে ৩০০ কোটির ওপর ব্যবসা করেছে। দ্বিতীয় কোনও অভিনেতার সঙ্গে হিন্দি ছবিতে ক্যামিও করবেন না বলেই জানিয়েছে আল্লু অর্জুন। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Allu arjun will appear in hindi cinema soon says himself