scorecardresearch

বক্স অফিস কাঁপাচ্ছে আল্লু অর্জুনের ‘পুষ্পা’, দুদিনেই ১০০ কোটি পার

আল্লু অর্জুন শো স্টিলার – প্রশংসায় পঞ্চমুখ সকলে

বক্স অফিসে তুলকালাম আল্লু অর্জুনের পুষ্পা দ্যা রাইসের

‘পুষ্পা দ্যা রাইস’ যেন সত্যি একেবারেই রাইসিং! শুধুই বক্স অফিস জুড়ে নয়, দর্শকদের মনের মধ্যেও বটে। আল্লু অর্জুন ( Allu Arjun ) এবং রশ্মিকা মন্দানা ( Rashmika Mandana ) অভিনীত পুষ্পা দ্যা রাইস নিয়ে প্রথম থেকেই উত্তেজনা ছিল তুঙ্গে, আর শুক্রবার ছবি রিলিজের পর থেকেই যেন তার ঝলক মিলল প্রতিক্ষেত্রেই। 

দুই দিনেই ১০০ কোটি পার করে ফেলেছে পুষ্পা দ্যা রাইস। শুধু দক্ষিণ প্রদেশে নয়, ভারতবর্ষের সর্বত্রই নজরে আসছে একই চিত্র। আকাশ ছোঁয়া এই গ্রোথ দেখে সিনেমার নির্মাতা থেকে বক্স অফিসের অধিকর্তা খুশি সকলেই। বাণিজ্য বিশেষজ্ঞ তরণ আদর্শ জানিয়েছেন, তিনদিন শুধু ভারত জুড়ে এমন ব্যবসা – কম করে ৭ কোটি। এমনকি বিদেশের অন্দরেও মিলেছে খুশির খবর। বাণিজ্য বিশেষজ্ঞ রমেশ বালা জানিয়েছেন, ১.৩০ মিলিয়ন ডলারের ব্যবসা করেছে ‘পুষ্পা দ্যা রাইস’। 

https://platform.twitter.com/widgets.js

শুধু বক্স অফিস নয়! আল্লু অর্জুনের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। পরিচালক বিভিএস রবি বলেন, সমগ্র সিনেমা জুড়েই পুষ্পা এবং তার জগতের এমন নিদারুণ বিশ্লেষণ সত্যিই প্রশংসনীয়। আল্লু একজন বিশাল তারকা শক্তির সাক্ষ্য। প্রতিটি দৃশ্যই যেন শুধু পুস্পার কথাই বলে, অনেক ভালবাসা! কোনা ভেঙ্কট টুইট করে বলেন, আল্লু অর্জুন একজন শো স্টিলার – দর্শকদের উত্তেজনা সত্যিই দেখবার মত, রশ্মিকাকেও জানিয়েছেন শুভেচ্ছা এত ভাল কাজ উপহার দেওয়ার জন্য। অভিনেত্রী রাশি খান্না এককথায় বাকরুদ্ধ! বলেন আল্লু অর্জুন অভূতপূর্ব। অভিনয় থেকে সংলাপ বলার ধরন সবকিছুই ধুয়াধার। 

https://platform.twitter.com/widgets.js

প্রসঙ্গত, চারিদিকে যেন পুষ্পা দ্যা রাইস নিয়েই শুধু কথোপকথন। ফিল্মি জগতে এক অসাধারণ উপহার দিয়েছেন আল্লু অর্জুন। এমন দূরদর্শী অভিনয় এবং দক্ষতা বহুদিন পর নজরে এসেছে সকলের। সামনে আরও বক্স অফিস উপচে পড়ার সম্ভাবনা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Allu arjuns new pushpa the rise amazingly rising up in box office