scorecardresearch

বড় খবর

ভিকি-ক্যাটরিনার বিয়ের স্বত্ব ৮০ কোটিতে কিনল অ্যামাজন প্রাইম! লক্ষ্মীবারেই চার হাত এক!

Vicky-Katrina Marriage: ৬ ডিসেম্বর থেকেই আমন্ত্রিতরা আসা শুরু করেছেন ফোর্টে। সেদিন এসে পৌঁছন পাত্র এবং পাত্রী। মঙ্গলবার আমন্ত্রিতদের জন্য বিশেষ আয়োজন এবং মেহেন্দি অনুষ্ঠান।

Vicky-Katrina Marriage, Bollywood Couple
রবিবার থেকে শুরু হয়েছে বিয়ের তোড়জোড়।

Vicky-Katrina Marriage: নির্ঘণ্ট মেনেই ৯ ডিসেম্বর অর্থাৎ বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ। বছরের নজরকাড়া বিয়ে নিয়ে তাই চর্চা বিনোদন জগতে। এলাহি এই আয়োজনের জন্য ভাড়া নেওয়া হয়েছে রাজস্থানের সোয়াই মাধোপুরের বাড়োওয়ারা ফোর্ট। ৬ ডিসেম্বর থেকেই আমন্ত্রিতরা আসা শুরু করেছেন ফোর্টে। সেদিন এসে পৌঁছন পাত্র এবং পাত্রী। মঙ্গলবার আমন্ত্রিতদের জন্য বিশেষ আয়োজন এবং মেহেন্দি অনুষ্ঠান। বুধবার হয়েছে গায়ে হলুদ এবং সঙ্গীত। এদিনের অনুষ্ঠানে হার্দি সান্ধু, তোশি সাবরি, আস্থা গিল ডিজে চেতসের মতো জনপ্রিয় পাঞ্জাবী শিল্পিরা পারফর্ম করেন। ছিলেন শঙ্কর, এহসান, লয়ও।

জানা গিয়েছে, ভিকি-ক্যাটরিনার বিয়ের স্বত্ব বিক্রি ৮০ কোটি টাকায় বিক্রি করা হয়েছে অ্যামাজন প্রাইমকে। আমন্ত্রিতদের মধ্যে নেহা ধুপিয়া, পরিচালক-প্রযোজক আলি আব্বাস জাফর, তাঁর স্ত্রী মিনি মাথুর প্রথম থেকেই  পাত্র এবং পাত্রীর সঙ্গে রয়েছেন। এছাড়াও বলিউড তারকাদের মধ্যে সম্ভবত থাকছেন শাহরুখ খান, বিরাট- অনুষ্কা, হৃত্বিক রোশনের মতো তারকারা। তবে ক্যাটরিনা কাইফের একদা প্রেমিক সলমন খান এবং তাঁর পরিবার বিয়েতে আমন্ত্রিত নয়। এমনটাই সুত্রের খবর। একাধিক বিধি নিষেধ চাপিয়ে অতিথি আপ্যায়নের আয়োজন করা হয়েছে এই তারকা যুগলের বিয়েতে। ডবল ডোজ টিকাকরণ নয়তো আরটি-পিসিআর বাধ্যতামূলক করেছে আয়োজক সংস্থা। মোবাইল ব্যবহারেও নিষেধাজ্ঞা।

এদিকে, ভিকি-ক্যাটরিনার বিয়ের (Vicky-Katrina Wedding) খবরে শোরগোল বি-টাউনে। বর-কনে মুখে কুলুপ আঁটলেও তাঁদের রাজকীয় প্রস্তুতি কিন্তু ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে। হাতে আর মাত্র কয়েকটা দিন। বলিউড ইন্ডাস্ট্রির দুই তারকার বিয়ের জন্য সেজে উঠছে রাজস্থানের বিলাসবহুল হোটেল। ওয়েডিং ডেস্টিনেশন- সাওয়াই মাধোপুর (Sawai Madhopur) জেলার চৌথ কা বারওয়ারা। তারকাজুটির বিয়ে নিয়ে পুলিশ প্রসাশনও তৎপর।

দুই পরিবার এবং তারকাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরাই একমাত্র উপস্থিত থাকবেন সাক্ষী হিসেবে। ইতিমধ্যেই রাজস্থানের উদ্দেশে রওনা দিয়েছেন ভিকি-ক্যাটরিনার পরিবার। চোখ রাঙাচ্ছে ওমিক্রন। মহারাষ্ট্রে ইতিমধ্যেই ৭জনের শরীরের মিলেছে নয়া ভাইরাসের হদিশ। তাই ভিকি-ক্যাটরিনা তাঁদের বিয়ের আসরে আর কোনওরকম ঝুঁকি নিতে চাইছেন না। পুরোপুরি করোনা বিধি মেনে সতর্কতা অবলম্বন করেই হবে বিয়ে। অতিথি তালিকাতেও কাটছাঁট করা হয়েছে।

বি-টাউনের এই তারকাজুটির বিয়েতে অতিথি হিসেবে আমন্ত্রিত রয়েছেন ১২০জন। যাঁরা ডবল ভ্যাকসিন নিয়েছেন, তাঁরাই একমাত্র বিয়েতে উপস্থিত থাকবেন। এখানেই অবশ্য শেষ নয়, যাঁরা আসবেন, তাঁদের প্রত্যেকেরই RTPCR টেস্ট করাতে হবে এবং সেই রিপোর্ট দেখিয়ে তবেই প্রবেশ করতে পারবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের আসরে। কানাঘুষো শোনা যাচ্ছে, মাধোপুর জেলার বিলাসবহুল রিসর্ট চৌথ কা বারওয়ারাতে বিয়ের আসরে আকাশপথেই উড়ে যাবেন তারকাজুটি

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amazon prime brought the rights of vicky katrinas marriage entertainment