বড় খবর

‘মমতাদি সে পেয়ার হ্যায়’, তৃণমূলের প্রচারে বাংলায় অমিশা প্যাটেল

‘কহো না পেয়ার হ্যায়’ গানেই ‘সুপারহিট’ অমিশার ‘তৃণমূলী’ রোড শো।

ameesha

দিন কয়েক আগেই বাংলার মেয়ের হয়ে প্রচারের জন্য শহরে পা রেখেছিলেন ধন্যি মেয়ে জয়া বচ্চন (Jaya Bachchan)। শহর তথা শহরতলীর বিভিন্ন প্রান্তে তৃণমূলের (TMC) হয়ে প্রচার করেছেন তিনি। যেসব রোড শো রীতিমতো সুপারহিট! এছাড়া, বলিউড অভিনেত্রী মহিমা চোধুরীকেও (Mahima Chowdhury) দেখা গিয়েছিল মদন মিত্রর (Madan Mitra) হয়ে কামারহাটিতে প্রচার করতে। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হয়ে আম-জনতার কাছে ভোটপ্রার্থনা করতে কলকাতায় পদাপর্ণ ঘটল অমিশা প্যাটেলের (Ameesha Patel)। প্রচারের মাঝেই তৃণমূল সুপ্রিমোর জন্য অন্তরের ভালবাসা ও শ্রদ্ধা প্রকাশ করলেন বলিউড অভিনেত্রী। প্রচার গাড়িতে ‘কহো না পেয়ার হ্যায়’ গান গাইতে গাইতেই অমিশা বললেন, ‘মমতাদি সে পেয়ার হ্যায়’।

প্রসঙ্গত, সোমবার বর্ধমানের (Burdwan) পূর্বস্থলী দক্ষিণ বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী স্বপন দেবনাথের সমর্থনে রোড শো করেন অমিশা প্যাটেল। সেই রোড শোয়ের মাঝেই বলিউড অভিনেত্রীর গুনগুনিয়ে উঠলেন তাঁর সুপারহিট সিনেমার সেই জনপ্রিয় গান- “দিল মেরা হর বার ইয়ে শুননে কো বেকারার হ্যায়, কহো না পেয়ার হ্যায়?” গান গাওয়ার পাশাপাশি আবার উপস্থিত জনতার উদ্দেশে প্রশ্নও ছুঁড়ে দিলেন- ‘কিসসে পেয়ার হ্যায়?’ অপর তরফ থেকে অবশ্য উত্তরের অপেক্ষা করেননি অমিশা। নিজেই জানিয়ে দিলেন সেই উত্তর। তাঁর মন্তব্য, ‘মমতাদি সে অউর স্বপনজি সে পেয়ার হ্যায়’ অর্থাৎ মমতা বন্দ্যোপাধ্যায় এবং এখানকার তৃণমূল প্রার্থী স্বপন দেবনাথকে বেজায় ভালবাসি।

হুডখোলা গাড়িতে তৃণমূলপ্রার্থীর সমর্থনে আমিশার রোড শো যে বেজায় সুপারহিট হয়েছে, উপচে পড়া ভীড়েই তা ঠাহর করা গেল। বলিউড নায়িকাকে এত কাছ থেকে দেখতে রাস্তার দুপাশে ভীড় জমিয়েছিলেন অগণিত মানুষ। উল্লেখ্য, বিদ্যানগর মোড় থেকে ধাত্রীগ্রাম পর্যন্ত চলে রোড শো। বাইকে করে প্রায় হাজার খানেক তৃণমূল কর্মী-সমর্থকরা অংশ অমিশা প্যাটেলের মিছিলে অংশ নেন।

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election 2021) তৃণমূল-বিজেপি দুই শিবিরের প্রার্থীতালিকাতেই তারকা মুখের যেমন ভীড়, প্রচার কর্মসূচীও তেমন জমজমাট! গেরুয়া শিবিরের প্রচারমুখ যেখানে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), সেখানে তৃণমূল তাঁদের পাাল্লা ভারী করতে মুম্বই থেকে উড়িয়ে এনেছে কখনও জয়া বচ্চনকে। আবার কখনও বা মহিমা চৌধুরী, অমিশা প্যাটেলকে। প্রচারে তারকামুখদের ভীড় কতটা সফল হল? উত্তর মিলবে ভোটবাক্সেই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ameesha patel campaigns for tmc candidate

Next Story
করোনায় আক্রান্ত শুভশ্রী, মায়ের থেকে দূরে রাখা হল ছোট্ট ইউভানকেSubhashree
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com