বড় খবর

শেষ হচ্ছে ‘আমি সিরাজের বেগম’-সহ চারটি ধারাবাহিক

Bengali Television, Ami Sirajer Begum: চার মাসও হয়নি, এর মধ্যেই ধারাবাহিকটি শেষ হতে চলেছে এমনই গুঞ্জন প্রবল টেলিপাড়ায়। তাছাড়াও বন্ধ হতে চলেছে স্টার জলসা-র আরও তিনটি ধারাবাহিক।

Ami Sirajer Begum and three Star Jalsha serials may end soon
'আমি সিরাজের বেগম'। ছবি: ফ্য়ানপেজ থেকে

Bengali Television, Ami Sirajer Begum: মার্চ মাসে রানা সরকারের দাগ ক্রিয়েটিভ মিডিয়া থেকে হস্তান্তরিত হয়ে ভেঙ্কটেশ ফিল্মস-এর তত্ত্বাবধানে যায় স্টার জলসা-র ধারাবাহিক ‘আমি সিরাজের বেগম’। এই ইউনিটের শিল্পী-কলাকুশলীদের বকেয়া পেমেন্ট করেনি দাগ সি মিডিয়া, এই নিয়ে ইতিমধ্যেই সরগরম টেলিপাড়া। সেই কারণেই মূলত হস্তান্তর হয় এই ধারাবাহিক। কিন্তু তার পরেও শেষ রক্ষা হল না, এমনটাই শোনা গিয়েছে টেলিপাড়ায়।

তবে শুধু ‘আমি সিরাজের বেগম’ নয়, শেষ হতে চলেছে স্টার জলসা-র আরও তিনটি ধারাবাহিক। কারণটা পরিষ্কার। আগামী এক থেকে দেড় মাসের মাথায় ওই চ্য়ানেলে শুরু হবে নতুন চারটি ধারাবাহিক। তার মধ্য়ে তিনটির প্রোমো ইতিমধ্য়েই সম্প্রচার হয়ে গিয়েছে– ‘শ্রীময়ী’, ‘কলের বউ’ ও ‘সাঁঝের বাতি’। আরও একটি প্রোমো পাইপলাইনে রয়েছে, এমনটাই শোনা যাচ্ছে।

আরও পড়ুন: ‘জলসা’-র সেরা পাঁচে কারা, রইল এই সপ্তাহের সেরা দশ তালিকা

নতুন ধারাবাহিকের জন্য় নতুন করে কোনও স্লট শুরু করা হবে না, এমনটাই ধারণা। কারণ ইতিমধ্যেই বিকেল সাড়ে পাঁচটা থেকে রাত এগারোটা পর্যন্ত স্লট রয়েছে। তাই পুরনো তিনটি ধারাবাহিক শেষ হবে এমনটাই জল্পনা টেলিপাড়ায়। কোন তিনটি ধারাবাহিক শেষ হতে পারে, তা নিয়েও জল্পনা চলছে এবং তার মধ্যে প্রথমেই উঠেছে ‘আমি সিরাজের বেগম’-এর নাম এবং সেটিই আশ্চর্যের কারণ এখনও পর্যন্ত ৬ মাস সম্পূর্ণ হয়নি এই ধারাবাহিকের।

শোনা গিয়েছে সামনের সপ্তাহের মধ্য়েই ওই ধারাবাহিকের শেষ পর্যায়ের শ্যুটিং সমাপ্ত হয়ে যাবে। রাত সাড়ে নটায়, ওই ধারাবাহিকের স্লটেই আসতে চলেছে ‘কলের বউ’। তা ছাড়াও যে সব ধারাবাহিকগুলি শেষ হবে বলে কানাঘুষো শোনা যাচ্ছে, তার মধ্য়ে রয়েছে– ‘জয় কালী কলকত্তাওয়ালী’ ও ‘ময়ূরপঙ্খী’। কিছুদিন আগে শোনা গিয়েছিল যে ‘কে আপন কে পর’ শেষ হতে পারে কিন্তু টেলিপাড়ার একটি সূত্রের খবর, শেষ হচ্ছে না ওই ধারাবাহিক।

আরও পড়ুন: বকেয়া টাকা কবে পাবেন শিল্পীরা! কী বললেন প্রসেনজিৎ?

সেক্ষেত্রে উপরের দু’টি ধারাবাহিকেরই শেষ হওয়ার সম্ভাবনা বেশি। তবে ‘আমি সিরাজের বেগম’-এর এই তালিকায় থাকার কথা ছিল না। কারণ ফায়নাইট সিরিজ ছাড়া বাংলা টেলিভিশনের ধারাবাহিকগুলি অন্তত এক বছর সম্প্রচার হবে এমনটা ভেবেই প্রজেক্ট দেওয়া হয়। তেমন অসুবিধা বা একেবারেই কম টিআরপি না হলে সাধারণত শেষ করা হয় না। এই ধারাবাহিকের টিআরপি খুব যে খারাপ ছিল তা একেবারেই নয়। বিষয়টি নিঃসন্দেহে দুঃখজনক ওই ইউনিটের পক্ষে।

টেলিপাড়া, টলিপাড়া ও বলিউডের আরও খবর পড়তে ক্লিক করুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ami sirajer begum and three star jalsha serials may end soon

Next Story
ভোটের ফল ঘোষণার পরেই মুক্তি পাবে মোদীর বায়োপিকmodi biopic
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com