বড় খবর

লকডাউনেই আসছে আড্ডাটাইমস-এর নতুন ওয়েব সিরিজ

Addatimes: মানুষ ঘরবন্দি ঠিকই কিন্তু কাজ পুরোপুরি বন্ধ নেই। এই লকডাউনের মধ্যেই আড্ডাটাইমস-এ স্ট্রিমিং হতে চলেছে নতুন একটি সিরিজ।

Amid lockdown Fresh web series The Lost Tribe to stream on Addatimes
আসছে নতুন বাংলা ওয়েব সিরিজ 'দ্য লস্ট ট্রাইব'।

এই সময়ে দর্শক যেমন ঘরবন্দি, পরিচালক-প্রযোজকেরাও ঘরবন্দি। শুটিং বন্ধ হলেও অনেকেই পোস্ট প্রোডাকশনের কাজ চালিয়ে যাচ্ছেন যাতে এই লকডাউনের মধ্যেও দর্শককে নতুন কিছু উপহার দেওয়া যায়। ঠিক তেমন করেই শেষ হয়েছে নতুন বাংলা ওয়েব সিরিজ ‘দ্য লস্ট ট্রাইব’-এর কাজ যার স্ট্রিমিং শুরু হবে লকডাউন চলাকালীনই।

সিরিজটি আসছে আড্ডাটাইমস-এ। এই সিরিজ দিয়েই ওয়েব মাধ্যমে পা রাখছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কুয়াশা বিশ্বাস। ৩ মার্চ রাতেই সিরিজের ফার্স্ট লুকটি শেয়ার করেছেন অভিনেত্রী তাঁর ফেসবুক প্রোফাইলে।

আরও পড়ুন: ‘মুম্বইয়ে এবার বাড়িগুলি কোয়ারান্টাইন করা হচ্ছে, খাবার জলও নেই অনেক বাড়িতে’

সিরিজের পোস্টারটি শেয়ার করে সোশাল মিডিয়ায় তিনি লেখেন, ”এই লক ডাউন এর মাঝেই আসতে চলেছে আমার অভিনীত প্রথম ওয়েব সিরিজ Addatimes নিবেদিত The Lost Tribe। সমাজের পরিবর্তনের সাথে মানিয়ে নিতে না পেরে পৃথিবীর বুক থেকে যারা প্রায় হারিয়ে গেছে তাদের নিয়েই এই গল্প। দেখতে ভুলবেন না।”


টেলিভিশনের আরও এক জনপ্রিয় অভিনেতা, রাজ ভট্টাচার্যকেও দেখা যাবে এই সিরিজের একটি মুখ্য চরিত্রে। ওয়েব মাধ্যমে রাজের ডেবিউ আগেই হয়েছে হইচই-এর ‘হেলো’ ওয়েব সিরিজে। সিরিজের অন্যান্য মুখ্য চরিত্রে রয়েছেন রূপাঞ্জন পাল, গৌতম সরকার এবং কণাদ ভট্টাচার্য। সিরিজটি পরিচালনা করেছেন শিবাংশু ভট্টাচার্য।

আড্ডাটাইমস-এর আরও একটি ওয়েব সিরিজও মুক্তি পাওয়ার কথা এই মাসেই– অরুণাভ খাসনবীশের ‘সিন’। এই সিরিজের দ্বিতীয় পোস্টারটিও সোশাল মিডিয়ায় এসেছে সম্প্রতি। আর লকডাউন উঠলেই সম্ভবত ঘোষণা করা হবে সৃজিত মুখোপাধ্যায়ের ‘ফেলুদা ফেরত’ সিরিজটির স্ট্রিমিংয়ের দিনক্ষণ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amid lockdown fresh web series the lost tribe to stream on addatimes

Next Story
লকডাউন নস্টালজিয়া! কাপুর পরিবারের এই পুরনো ছবি মন জয় করছে নেটিজেনদেরLockdown nostalgia brings back Karishma Kareena Ranbir Kapoor's old picture
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com