scorecardresearch

বড় খবর

জল্পনার অবসান! সোশ্যাল মিডিয়ায় কেচ্ছা-বিতর্কের মধ্যেই নুসরতের ‘বেবি বাম্পের’ ছবি প্রকাশ্যে

নুসরতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শ্রাবন্তী-তনুশ্রী। সেই ছবি নিয়েই শোরগোল নেটদুনিয়ায়।

Nusrat Jahan, Nikhil Jain, Tollywood

নুসরত-ময় সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম। সাংসদ-নায়িকার ব্যক্তিগত জীবন-সম্পর্কের টানাপোড়েন, মা হওয়া নিয়ে নিয়ে বিতর্ক-সমালোচনার অন্ত নেই। তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন কৌতূহল তুঙ্গে, তার মাঝেই প্রকাশ্যে এল নুসরত জাহানের (Nusrat Jahan) বেবি বাম্পের ছবি। আজ্ঞে! কোনও জল্পনা নয়। সাংসদ-অভিনেত্রী সত্যিই মা হতে চলেছেন। এযাবৎকাল প্রকাশ্যে এই নিয়ে তিনি কোনওরকম মন্তব্য করেনননি বটে! তবে শুক্রবার সকালে একটি ছবিই ‘হাটের মাঝে হাঁড়ি ভাঙল’! গোটা নেটদুনিয়াজুড়ে এত হইচই, শোরগোলের মাঝেও নুসরত রয়েছেন ঠান্ডা মেজাজে। তাঁর বালিগঞ্জের ফ্ল্যাটে আড্ডায় মেতেছেন টলিউডের আরও দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তনুশ্রী চক্রবর্তীর (Tanushree Chakraborty) সঙ্গে।

নুসরতের বালিগঞ্জের ফ্ল্যাটে শ্রাবন্তী ও তনুশ্রী

বিরোধী রাজনৈতিক শিবিরের দুই তারকা- শ্রাবন্তী এবং তনুশ্রী। কিন্তু বন্ধু নুসরতের এই কঠিন সময়ে পাশে দাঁড়াতে পিছুপা হননি তাঁরা। বরং, রাজনৈতিক রং যাই হোক না কেন, ভোটের ময়দানে কাদা ছোঁড়াছুড়ি যতই হোক, তাঁরা যে এখনও পরস্পরের সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখেছেন। এই ছবি তারই প্রমাণ। শুক্রবার সকালে হাতে পাওয়া সেই ছবিতেই দেখা গেল নুসরতের বেবি বাম্প।

সন্তানসম্ভবা সাংসদ-নায়িকা যেন আরও গ্ল্যামারাস হয়ে উঠেছেন এই সময়ে। ছবিতে দেখা গেল, নুসরতের পরনে সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা। কানে দুল, ঠোঁটে হালকা লিপস্টিক। হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন তিনি। নায়িকার চোখমুখ জুড়ে যেন মাতৃত্বের আভা। আর তাঁর দুই পাশে রয়েছেন শ্রাবন্তী ও তনুশ্রী। নুসরত জাহানের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসামাত্রই শোরগোল শুরু গিয়েছে নেটদুনিয়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amid of controversy tmc mp nusrat jahans baby bump photo revealed