Amid of partial lockdown Dev's Tonic running houseful show, Entertainment News: আংশিক লকডাউনেও হল হাউসফুল করছে 'টনিক', উচ্ছ্বসিত দেব দিলেন মাস্ক পরার বার্তা | Indian Express Bangla

আংশিক লকডাউনেও হল হাউসফুল করছে ‘টনিক’, উচ্ছ্বসিত দেব দিলেন মাস্ক পরার বার্তা

৫০ শতাংশ দর্শক নিয়েও অপ্রতিরোধ্য ‘টনিক’। কী বলছেন দেব?

আংশিক লকডাউনেও হল হাউসফুল করছে ‘টনিক’, উচ্ছ্বসিত দেব দিলেন মাস্ক পরার বার্তা
দেবের 'টনিক'

আংশিক লকডাউনেও (Partial lockdown in Bengal) দাপিয়ে ব্যাটিং করছে ‘টনিক’ (Tonic)। বলিউডের ‘৮৩’, দক্ষিণী ছবি ‘পুষ্পা’ এবং হলিউডের ‘স্পাইডারম্যান’কে রীতিমতো টেক্কা দিচ্ছে দেব অভিনীত এই ছবি। রিলিজের এক সপ্তাহের মাথাতেই কোভিডের বাড়বাড়ন্তে জন্য আংশিক লকডাউন ঘোষণা করে ফেলেছে রাজ্য সরকার। করোনার কোপে বর্তমানে ৫০ শতাংশ দর্শক নিয়েই প্রেক্ষাগৃহ চলছে ৩ জানুয়ারি থেকে। স্বাভাবিকভাবেই সিনেমার বক্স অফিস ব্যবসা নিয়ে চিন্তিত নির্মাতারা। তবে টেনশন-ফ্রি দেব। কারণ? ‘টনিক’-ই তাঁর দাওয়াই। অতিমারী আবহেও গুছিয়ে ব্যবসা করছে দেব-পরাণ (Dev-Paran) জুটির ‘টনিক’।

যেখানে করোনার কোপে রিলিজ পিছতে বাধ্য হচ্ছেন টলিউড (Tollywood) তথা বলিউডের পরিচালকরা। সেখানে, বাংলার প্রেক্ষাগৃহগুলিতে ‘৮৩’, ‘পুষ্পা’ এবং ‘স্পাইডারম্যান’কে জোর টক্কর দিয়ে হাউসফুল শো চলছে ‘টনিক’ (Tonic Box Office Report)-এর। সোমবারই অভিনেতা তথা প্রযোজক দেব জানিয়ে দিয়েছেন যে, সব ঠিক থাকলে ২০২২ সালের পুজোয় কাছের মানুষকে নিয়ে সিনেমাহলে ধরা দেবেন তিনি। যে ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ইশা সাহা। ‘জুলফিকার’-এর পর এই নিয়ে দ্বিতীয়বার প্রসেনজিতের সঙ্গে কাজ দেবের, অন্যদিকে, ‘গোলোন্দাজ’-এর পর ফের ইশার সঙ্গে জুটি বাঁধছেন দেব।

[আরও পড়ুন: জাভেদ আখতারের পূর্বপুরুষকে ‘দেশের গদ্দার’ বলে অপমান! পাল্টা কষিয়ে দিলেন শাবানা আজমি]

অতিমারীর কোপে যখন বিনোদুনিয়া ধুঁকছে, তখন এবছর কিন্তু দেব অভিনীত ২টো ছবিই ভাল ব্যবসা করেছে। প্রথমটা ‘গোলোন্দাজ’ আর দ্বিতীয়টা ‘টনিক’। সোশ্যাল মিডিয়ায় টনিক-অর হাইসফুল শোয়ের স্ক্রিনশট শেয়ার করে নিজেই এই সুখবর জানিয়েছেন দেব। তাঁর মন্তব্য, “এটাই ভাল সিনেমার ক্ষমতা। আংশিক লকডাউন হওয়া সত্ত্বেও থামতে প্রস্তুত নয় টনিক। এখনও হাউসফুল। অবিশ্বাস্য। অসংখ্য ধন্যবাদ।”

পাশাপাশি, করোনায় তৃতীয় ঢেউ আছড়ে পড়তেই যখন সংক্রমণের বাড়বাড়ন্ত শহরে, তখন আবারও মাস্ক পরার বার্তা দিলেন দেব। নির্বাচনী প্রচারের সময়ও বলেছিলেন, “ভোট যাবে-আসবে। কিন্তু জীবন একটাই। তাই মাস্ক পড়ুন। সুস্থ থাকুন।” মঙ্গলবারও ফের এই একই বার্তা দিলেন বাংলার তারকা-সাংসদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amid of partial lockdown devs tonic running houseful show

Next Story
ডবল ভ্যাকসিন নিয়েও দ্বিতীয়বার করোনা আক্রান্ত কবি শ্রীজাত, বাড়ছে উদ্বেগ