scorecardresearch

পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা জেলে, বাড়িতে ‘গণপতি আরাধনা’ শিল্পা শেট্টির

বুধবার জুহুর বাংলোয় গণেশ মূর্তি নিয়ে এলেন শিল্পা শেট্টি।

পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা জেলে, বাড়িতে ‘গণপতি আরাধনা’ শিল্পা শেট্টির
শিল্পা শেট্টির বাড়িতে গণেশপুজো

পর্নফিল্ম কাণ্ডের জেরে স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) এখনও জেলে। বাড়ি ফেরা হয়নি শিল্পা-পতির। এদিকে নিজেকে ক্রমাগত মানসিকভাবে আরও শক্ত করে তুলছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। কারণ, স্বামীর পুলিশি হেফাজতের সময় থেকেই অভিনেত্রীর গোটা পরিবারকে বেজায় ঝড়-ঝাপটার সম্মুখীন হতে হয়েছে। নিন্দুকদের হাজারো কটাক্ষ-সমালোচনায় জেরবার হতে হয়েছে তাঁকে। তবে সেসব কাটিয়ে শিল্পা দিন কয়েক আগেই কাজে যোগ দিয়েছেন। রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে তাঁর উজ্জ্বল উপস্থিতিতে খুশি অনুরাগীরা। আর এর মাঝেই বাড়িতে গণপতি আরাধনার আয়োজন করে ফেললেন শিল্পা শেট্টি।

দেখতে দেখতে অবশেষে চলে এল গণেশ চতুর্থী (Ganesh Chaturthi 2021)। মহারাষ্ট্রজুড়ে পালিত হচ্ছে এই মহোৎসব। প্রতিবছর মুম্বইয়ের একঝাঁক তারকার বাড়িতে ঘটা করে গণেশ পুজো হয়। হাই-প্রোফাইল অতিথি তালিকাতেও থাকে চমক। শিল্পাও প্রত্যেক বছর পুজো করেন। তবে এবছর অভিনেত্রীর পরিস্থিতি অনেকটাই আলাদা। স্বামী রাজ জেলে থাকায় কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে হচ্ছে তাঁকে। কিন্তু তাই বলে কি বাড়িতে গণপতির আরাধনা বন্ধ থাকবে? নিশ্চয়ই নয়। সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ইতিবাচক বার্তা শেয়ার করে অভিনেত্রী ইঙ্গিত দিচ্ছেন যে, জীবনের অন্ধকার সময় থেকে তিনি বেরিয়ে আসার চেষ্টা করছেন। এবার গণপতির আশীর্বাদ নিতে পুজোর আয়োজনও সারলেন একা হাতে।

[আরও পড়ুন: বোনের সঙ্গে মন কষাকষি! আশা ভোঁসলের জন্মদিনে মৌনতা ভাঙলেন দিদি লতা মঙ্গেশকর]

বুধবার নিজের জুহুর বাংলোয় গণেশ মূর্তি নিয়ে এলেন শিল্পা শেট্টি। পাপ্পারাজিরা সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ ছাড়েননি। দেখা গেল লাল ওড়নায় মুড়ে গণেশের মূর্তি নিয়ে বাড়িতে প্রবেশ করছেন অভিনেত্রী। পরনে তাঁর হলুদ কুর্তি। পোশাকের সঙ্গে মিলিয়ে চশমা। মুখে মাস্ক। উপস্থিত পাপ্পারাজিদের হাত নেড়ে অভ্যর্থনাও জানালেন শিল্পা। আর সোশ্যাল মিডিয়ায় এখন সেই ছবিই ভাইরাল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amid of raj kundra arrest shilpa shetty gears up for ganesh chaturthi