বড় খবর

সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে! তার মাঝেই কুলগাছিতে শো করতে বিপদের মুখে যশ-নুসরত

কী এমন হল?

Nusrat

ইন্ডাস্ট্রির অন্দরে এখন কান পাতলেই যশ-নুসরতের সম্পর্কের কথা শোনা যাচ্ছে। আর এমন জল্পনার মাঝেই শো করতে গিয়ে বিপত্তির মুখে পড়লেন টলিউড ইন্ডাস্ট্রির দুই তারকা। প্রথমবার একসঙ্গে শো করতে যাচ্ছিলেন। তখনই বিপদের সম্মুখীন হন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)।

ঠিক কী হয়েছে? কুলগাছিতে শো ছিল। সেখানেই একসঙ্গে যাচ্ছিলেন। যাওয়ার পথে একজায়গায় চা খেতে নেমেছিলেন যশ, নুসরত ও গোটা টিম। তখনই চোখে পড়ে যে যশের গাড়ির পিছন দিকের একজায়গার কাচ ভাঙা। এবং তাঁদের টিমের আরও পাঁচটা গাড়ির মধ্যে তিনটে গাড়িও নানাভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। যশ এপ্রসঙ্গে জানিয়েছেন, প্রথমটায় তাঁরা একটা বিকট আওয়াজ পেলেও খুব একটা গুরুত্ব দেননি বিষয়টাকে। পরে গাড়ির ভাঙা কাচ দেখেই টনক নড়ে তাঁদের। অভিনেতার কথায়, “কে, কীভাবে এই কাজ করল? তা ঘুণাক্ষরেও টের পাননি তাঁরা।” সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের গলাতেও সেই একই সুর। তাঁর মন্তব্য, দুর্ঘটনার আগাম আঁচ অবধি পাননি তাঁরা। কী করে হল, সেটাও জানেন না।

কিন্তু ইন্ডাস্ট্রির অন্দরে এত জল্পনার মাঝেই একসঙ্গে শো করতে যাচ্ছেন যশ, নুসরত? কাজেই প্রশ্ন তো উঠবেই। যশ কিন্তু এবিষয়ে সাফ জানিয়ে দিয়েছেন যে, পরিকল্পনা করে তো আর এমন একসঙ্গে শো করছেন না। শোয়ের আয়োজকদের তরফে প্রস্তাব আসছে বলেই, সেটা গ্রহণ করছেন। ভবিষ্যতেও এমন প্রস্তাব পেলে নাকচ করবেন না। বরং নির্দিদ্ধায় শো করবেন। তবে নুসরত জাহান অবশ্য সম্পর্কের জল্পনা নিয়ে ক্ষুব্ধ। তাঁর কথায়, কার সঙ্গে কখন শো করবেন, সেটা একান্তই তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। বর্তমানে সবাই নাকি একটু বেশিই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনধিকার চর্চা করছেন।

দিন কয়েক আগেই এক ভিডিও নিয়ে শোরগোল শুরু হয়েছিল। যেখানে যশের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে দেখা গিয়েছিল নুসরত জাহানকেও। সঙ্গে ছিলেন মদন মিত্রও। এছাড়া, দুই তারকার রাজস্থান রোড ট্রিপ নিয়েও কম জলঘোলা হয়নি। স্বামী নিখিলের সঙ্গে সব যোগাযোগ বন্ধ এখন তাঁর। এমনকী, ইনস্টাগ্রামেও একে অপরকে আনফলো করছেন। তার মাঝেই যশের সঙ্গে শো করতে গিয়ে বিপদের সম্মুখীন হলেন তারকা সাংসদ।

Web Title: Amid of relationship rumour yash dasgupta nusrat jahan get into trouble while going for a show

Next Story
করোনায় আক্রান্ত লিলি চক্রবর্তী, রয়েছেন হোম আইসোলেশনে, চিন্তায় ঘনিষ্ঠমহলlily chakraborty
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com