scorecardresearch

কর্মীদের হাত থেকে শাড়ি গুটিয়ে পালাচ্ছেন তৃণমূল প্রার্থী সায়নী! উন্নয়ন শিকেয়? ‘কটাক্ষ’ শ্রীলেখার

দলীয় কর্মীদের ভীড়ে আসানসোলে প্রচারের মাঝেই শাড়ির কুঁচি ধরে দৌড় দিয়েছিলেন সায়নী ঘোষ। সেই প্রক্ষিতেই রাজ্যের শাসকদলের উদ্দেশে কড়া প্রশ্নবাণ ছুড়লেন বামপন্থী শ্রীলেখা।

sreelekha

রাজ্যে দিন বদলের ডাকে আবারও বিস্ফোরক শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)! বাম শিবিরের হয়ে প্রচারে নেমে বিজেপি-তৃণমূল কাউকেই রেয়াত করছেন না বামপন্থী মনোভাবাপন্ন অভিনেত্রী। সংযুক্ত মোর্চা প্রার্থীদের হয়ে বিভিন্ন এলাকায় গিয়ে প্রচার তো সারছেনই, সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেজায় ক্ষুরধার শ্রীলেখা। প্রতিপক্ষ শিবিরের নিন্দুকেরা বলছেন, বাংলায় বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) আগে ‘কাস্তে শাণে মগ্ন হয়েছেন উনি!’ তবে নেটদুনিয়ার সমালোচকরা যা-ই বলুক না কেন, তৃণমূল (TMC) কিংবা বিজেপিকে (BJP) কিন্তু এক ইঞ্চি জমি ছেড়ে দেওয়ার বিরুদ্ধে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রায় বিদ্রোহ ঘোষণা করে ফেলেছেন শ্রীলেখা মিত্র। আবারও বিঁধলেন তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষকে। বলা ভাল, এক্ষেত্রে আক্রমণ-বাণ ঠিক সায়নীর উদ্দেশে নয়, বরং রাজ্যের শাসকদলের দিকে। আসানসোলে প্রচারের মাঝে সায়নী ঘোষের (Saayoni Ghosh) শাড়ির কুঁচি ধরে দৌড়নোর ভিডিওতে এখন মশগুল নেটপাড়া। আম-জনতা এর খোরাক খুঁজে পেলেও, ‘পালস’ ধরলেন শ্রীলেখা। আর সেখানেই ছুটল কড়া প্রশ্নবাণ।

রবিবার আসানসোলের বার্নপুর এলাকায় প্রচারের জন্য গিয়েছিলেন সায়নী ঘোষ। বাজনা বাজিয়ে মিছিল করে সংশ্লিষ্ট এলাকার মানুষদের ঘরে ঘরে গিয়ে প্রচার সারছিলেন অভিনেত্রী। হাসিমুখে কথা বলা, অনুরাগীদের আবদার মেটাতে তাঁদের সঙ্গে সেলফি তোলার মাঝেই ঘটল ছন্দপতন! দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে খানিক গোলযোগের পরই তৃণমূলের তারকা প্রার্থীকে দেখা গেল শাড়ির কুঁচি ধরে দৌড় লাগাতে। প্রায় ৫০ মিটার ওইরকমভাবেই ছোটেন তিনি। মিছিলে অংশ নেওয়া অনেকেই প্রথমটায় বুঝে উঠতে পারেননি যে ঠিক কী হয়েছে! কেন-ই বা হঠাৎ ওভাবে দৌড়চ্ছেন সায়নী ঘোষ। তবে পরিস্থিতি আয়ত্তে আসতেই শোনা যায় মূল কারণ। প্রচারের সময় তৃণমূলের কর্মী-সমর্থকরা আচমকাই তারকা প্রার্থীর গায়ে এসে পড়ায়, মেজাজ হারিয়ে ফেলেন তিনি। তখনই সেখান থেকে দৌড়ে কিছুটা এগিয়ে আসেন। আর তৃণমূলের তারকা প্রার্থীর দৌড়ের সেই ভিডিওয় বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল। সেই প্রেক্ষিতেই ঘাসফুল শিবিরকে কটাক্ষ করলেন শ্রীলেখা মিত্র।

কোনওরকম রেয়াত না করেই শ্রীলেখার মন্তব্য, “নেত্রীকেই যখন কর্মীদের হাত থেকে শাড়ি গুটিয়ে পালাতে হয়, তখন সেই রাজ্যের উন্নয়নের কথা আর কি বা বলি?” উল্লেখ্য, একদা বামপন্থী মনোভাবাপন্ন সায়নী ঘোষ তৃণমূলে যোগ দেওয়ার পরও ঝাঁজালো মন্তব্য করেছিলেন শ্রীলেখা। সতীর্থ, টলিউড সহকর্মীর উদ্দেশে সোজাসুজি প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন যে- “তুইও বিক্রি হয়ে গেলি সায়নী?” এবার ফের সেই সূত্র ধরেই বিঁধলেন মমতা সরকারকে। প্রশ্ন তুললেন রাজ্যের ‘উন্নয়ন’ নিয়ে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amid of saayoni ghoshs viral campaign video sreelekha mitra slams tmc