scorecardresearch

বড় খবর

মেয়ের বিয়ে হুঁশ নেই! সাতসকালে মর্নিংওয়াকে গিয়ে ট্রোলড আলিয়ার বাবা মহেশ ভাট

রণবীর-আলিয়ার বিয়ের লগ্ন থেকে মেন্যু, জানুন সব বিশদে।

Ranbir-Alia wedding, Mahesh Bhatt, রণবীর-আলিয়ার বিয়ে, রণবীর কাপুর, আলিয়া ভাট, মহেশ ভাট, bengali news today
মহেশ ভাট, রণবীর-আলিয়ার বিয়ে

বৃহস্পতিবার দুপুর ৩.৩০-এ রণবীর-আলিয়ার বিয়ের লগ্ন। ‘বাস্তু’তে বসেছে বিবাহ আসর। কড়া নিরাপত্তা। প্রায় ২০০ বাউন্সার ঘুরছে বাংলোর ইতি-উতি। আমন্ত্রিত অতিথি-তালিকার কলেবর যদিও খুব একটা বড় নয়! ২০-৩০ জন আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই তারকাজুটির চার হাত এক হবে। তবে আয়োজন এলাহি। খান-পিনা থেকে নাচ-গান, দেদার আড্ডা সবই হচ্ছে। তবে এতসবের মাঝেই মেয়ের বিয়ের দিন সকালে কিনা প্রাতঃভ্রমণে বেরলেন মহেশ ভাট। রোজকার মতোই মর্নিং ওয়াকে এদিনও হাজির তিনি। পাপ্পারাজিরা কি আর সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেন? অতঃপর সেই ছবি-ভিডিও ভাইরাল হতেই ট্রোলের শিকার মহেশ ভাট।

নেটিজেনরা বলছেন, “মেয়ের বিয়ে, আর বাবার কোনও হুঁশ-ই নেই!” আবার একপক্ষের মন্তব্য, “মেয়ের বিয়েতে মধ্যবিত্ত বাবারা তো দু’চোখের পাতা এক করার সুযোগ পান না, আর ইনি দিব্যি গায়ে হাওয়া লাগিয়ে ঘুরছেন…।”

ওদিকে আলিয়ার শাশুড়ি নীতু কাপুর বেজায় উচ্ছ্বসিত। একমাত্র ছেলের বিয়েতে নাচবেন বলে, রীতিমতো ননদ রীতু নন্দা ও ভাসুর-কন্যা করিশ্মাকে নিয়ে ডান্স প্র্যাকটিস করেছেন।

[আরও পড়ুন: শুরু রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান, পৌঁছলেন ভাট-কাপুর পরিবারের সদস্যরা, কড়া নিরাপত্তা]

দুপুর আড়াইটে বাজতেই ‘বাস্তু’তে পৌঁছলেন আলিয়া বাবা-মা ও দিদি মহেশ ভাট, সোনি রাজদান, সাহিন ভাটরা। এলেন জেঠু-জেঠিমা রণধীর-ববিতা,করিশ্মা-করিনা কাপুর, করণ জোহর, অয়ন মুখোপাধ্যায় শাম্মি কাপুরের স্ত্রী নেইলা দেবী, অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি ও নিখিল নন্দা, কুণাল কাপুর-সহ অনেকেই।

বৃহস্পতিবার দুপুরেই রণবীর-আলিয়ার গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অতিথিরা গায়ে হলুদ পর্ব সেরে ফের যে যাঁর নিজের গন্তব্যে গিয়ে ফের পোশাক পরিবর্তন করে ‘বাস্তু’তে ফিরলেন বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য।

তা কাপুর পরিবারের একমাত্র ছেলের বিয়ে বলে কথা। মেন্যুতে কী রয়েছে জানেন? ডাল মাখানি, ভাত, পনির টিক্কা, চাপাতি, চিকেন-মাটনের একাধিক পদ, থাকছে তন্দুরি আইটেমও। দিল্লি থেকে শেফ-রা উড়ে এসেছেন রণবীর-আলিয়ার বিয়ের খাবার তৈরির জন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amid ranbir alia wedding mahesh bhatt ent for morning walk got trolled