বড় খবর

পুদুচেরিতে শুটিংয়ের ফাঁকে স্কুটি রাইড! শ্রীমার সঙ্গে ফটোশুট, জমজমাট সোহিনীর জন্মদিন

পুদুচেরির সমুদ্রসৈকতে ‘টলিউডের গার্লফ্রেন্ড’রা। দেখুন ফটো-ডায়েরি।

Sohini Sarkar, Sohini Sarkar's birthday, Sohini Sarkar enjoying Birthday in Puducherry, Shreema Bhattacharjee, সোহিনী সরকারের জন্মদিন, শ্রীমা ভট্টাচার্য, পুদুচেরিতে সোহিনী, শ্রীকান্তর শুট, মধুমিতা সরকার, bengali news today
পুদুচেরিতে জমজমাট সোহিনী সরকারের জন্মদিন

রণজয়-হীন সোহিনী সরকার (Sohini Sarkar)! তাও আবার স্কুটি রাইড, সমুদ্র সৈকতে বালিমাখা গায়ে ফটোশুটে মশগুল… এ কেমন কথা? অনুরাগীরা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন। দুই টলি-তারকার সম্পর্কের গুঞ্জন নিয়ে বেজায় আশাবাদী তাঁরা। আর সেই অভিনেত্রী তাঁর জন্মদিনেই কিনা নায়ক-হীন হয়ে স্কুটি রাইডে মজলেন!

আজ্ঞে, পয়লা অক্টোবর সোহিনী সরকারের জন্মদিন। এইমুহূর্তে তিনি রয়েছেন পুদুচেরিতে (Puducherry)। জীবনের এই বিশেষ দিনটিতেও কিন্তু কাজ থেকে ছুটি নেননি। টলি-নায়িকা বর্তমানে ওয়েব সিরিজ ‘শ্রীকান্ত’র (Srikanta) শুটে পুরোদস্তুর ব্যস্ত। আর সেখানেই শুটের ফাঁকে জন্মদিনে বেরিয়ে পড়েছেন স্কুটি নিয়ে। কারণ, নায়িকা যে বেড়াতে ভালবাসেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। তবে হ্যাঁ, নায়ক-হীন হলেও স্কুটি-রাইডের দৃশ্যে নায়িকা বিদ্যমান। পুদুচেরিতে সোহিনী সরকারের ট্যুর-সঙ্গী টলিউডের আরেক নায়িকা শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee)। দুই অভিনেত্রী মিলে পুদুচেরির রাস্তা, সমুদ্র সৈকত অভিযানে মেতেছেন।

জন্মদিনে শুভেচ্ছাবার্তা উপচে পড়েছে সোহিনীর নেটমাধ্যমে। সেখান থেকে লাইভ করে অনুরাগীদের শুভেচ্ছা জানাতেও ভোলেননি অভিনেত্রী। গতবার জন্মদিনে ছিলেন মুর্শিদাবাদে। সেবারও শুটের জন্যই বাড়ির বাইরে থাকা। এবারও তার অন্যথা হল না। হইচই-এর নয়া ওয়েব সিরিজের শুটে রাজ্যের বাইরে রয়েছেন। আসলে এই বিশেষ দিনটা কাজের মাধ্যমেই উপভোগ করতে ভালবাসেন সোহিনী। শুট শেষ করে কলকাতায় ফিরবেন মহালয়ার দিন।

[আরও পড়ুন: পাভেলের ফ্রেমে এবার পোস্তা উড়ালপুল বিপর্যয়, অভিনয়ে একঝাঁক টলিতারকা]

প্রসঙ্গত, দিন কয়েক আগে মধুমিতা সরকারও (Madhumita Sarkar) ছিলেন সেখানে। তবে ওয়েব সিরিজে নিজের অংশের শুট শেষ করে সদ্য কলকাতায় ফিরে এসেছেন অভিনেত্রী। সমুদ্র সৈকতে তিন নায়িকার ছবিও দেখা গিয়েছে শ্রীমার সোশ্যাল মিডিয়া ওয়ালে। অতঃপর সোহিনীর জন্মদিন যে বেজায় জমজমাট, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amid srikantas shoot sohini sarkar enjoying birthday in puducherry with shreema bhattacharjee

Next Story
অভিনেত্রী এবার গায়িকাও, বাপ্পিদা’র সঙ্গে পুজোর গান গাইলেন ঋতুপর্ণাRituparna Sengupta, Bappi Lahiri, Phoolmati, Durga Puja Song Album, Rituparna Sengupta records Puja Album Song, ঋতুপর্ণা সেনগুপ্ত, বাপ্পি লাহিড়ী, পুজোর অ্যালবামে গাইলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ফুলমতি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com