বড় খবর

‘গুজবে কান দেবেন না’! তৃতীয়বার মোটেই বিয়ে করছেন না আমির খান

সম্প্রতি ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল।

বিবাহ বিচ্ছেদের পর থেকেই গুঞ্জনে সরগরম বি- টাউন

আমির খান এবং প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের বিবাহ বিচ্ছেদের পর থেকেই গুজবের শেষ নেই। তৃতীয়বারের মত নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আমির। এই নিয়েই অনুরাগী থেকে বলিউডের ভক্তদের মধ্যে উত্তেজনা এবং কৌতূহল তুঙ্গে। কিন্তু আসল খবর কোনওভাবে কানে আসছিল না। 

আমির এবং কিরণের বিয়ে ভাঙার পর থেকেই তাদের ভক্তকুলের অনেকেই মানসিক ভাবে ভেঙে পড়েন। আবার কেউ কেউ খুব স্বাভাবিক ভাবেই গ্রহণও করেন, কিন্তু সমালোচনার ঝড় ওঠে বেশ কিছু কানাঘুষো খবরে। আমির নাকি বিয়ে করছেন তাঁর দঙ্গল সহ অভিনেত্রী ফাতিমা সানা শেখকে। ব্যাস! ওমনিই গুজব শুরু, এবং সংসার ভাঙার তীক্ষ্ম দায় সোজা ফাতিমার দিকে। কীভাবে এতবছরের একটা সম্পর্ক ভেঙে দিয়ে নতুন সম্পর্কে আবদ্ধ হতে পারেন আমির এই নিয়েও চর্চা কম হয় নি। তবে এবার জল্পনার অবসান! তৃতীয় বিয়ের খবরটি একেবারেই মিথ্যে সেটি জানিয়েছেন আমির খোদ। 

গোপন সূত্রে খবর আমির এই বিষয়টিকে সম্পূর্ণ মিথ্যে এবং লোকমুখে রটানো বলেই জানিয়েছেন। সঙ্গেই ভীষণভাবে অবাক তিনি। প্রসঙ্গত, এই গুজবের পর থেকেই অভিনেত্রী ফাতিমা সানা কে নানান ধরনের কটু কথা থেকে , কুরুচিকর মন্তব্য অনেক কিছুই শুনতে হয়েছে। তিনি এমনও জানান, ঘটনার সত্যি মিথ্যে না জেনেই মানুষ তার সম্পর্কে অহেতুক খারাপ কথা বলছে। আর যারা নতুন করে জানছেন তাদের চোখে খারাপ হয়ে যাচ্ছেন ফাতিমা। তিনি বলেন, ‘আমায় জিজ্ঞেস করলেই সঠিক তথ্য আমি দিতে পারি, অযথা কারওর জীবন নিয়ে গুজব ছড়ানো কোনও মহান কাজ নয়।’

উল্লেখ্য, লাল সিং চাড্ডা সিনেমার পরেই নাকি বিবাহের কথা প্রকাশ্যে আনার কথা আমির খানের। আর এবার যখন সম্পূর্ণ বিষয়টি তিনি অস্বীকার করেছেন, তখন আর গুজবের কোনও সুযোগই নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amir khan reacted on his third marriage rumor said its all a lie

Next Story
বাবাকে হারিয়ে শোকাহত রচনা! ‘দিদি নম্বর ১’-এর দায়িত্ব পড়ল সুদীপার কাঁধেSudipta Chatterjee, Didi No 1, Rachana Banerjee, Zee Bangla, সুদীপা চট্টোপাধ্যায়, রচনা বন্দ্যোপাধ্যায়, জি বাংলা, দিদি নম্বর ওয়ান, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com