scorecardresearch

বড় খবর

রোগে জর্জরিত শরীর, মাথায় রক্তক্ষরণ, সাহায্য চেয়ে আমিরের দ্বারস্থ ‘লগান’-এর অভিনেতা

আমিরের কাছে সাহায্য চাইলেন সহ অভিনেত্রী

আমির খান

কাজ করেছেন বলিউডের অনেক সিনেমায়। নানান পার্শ্বচরিত্রে তাঁকে দেখা গেছে। এমনকি আমিরের সঙ্গে ‘লগান’ ছবিতেও তাকে দেখা গেছে। সেই পারভিনের আর্থিক দুর্গতি এখন ভাববার বিষয়। ২০২০ তে ব্রেনস্ট্রোকের পর থেকেই যেন আর্থিক অসঙ্গতি আরও বেড়ে গিয়েছে তার। 

নিজ প্রসঙ্গে বলতে গিয়েই পারভিন জানান, পরিবারের তরফ থেকে অনেক সাহায্য পেয়েছেন তবে বর্তমানে আর্থিক পরিস্থিতি ভাল নয়, সেই কারণেই কাজের সন্ধানে আছেন। শরীর যেহেতু একেবারেই ঠিক নেই, চিকিৎসার প্রয়োজন সঙ্গে বিপুল অর্থেরও। নিজের দুঃসময়ে সেই কারণেই আমিরকে পাশে চান তিনি। উদ্দেশ্য শুধুমাত্র কাজের। তিনি দুঃখের সহিত বলেন, আমির ভাই তার শারীরিক দুরাবস্থার কথা নিশ্চই জানেন না, নইলে অবশ্যই সাহায্য করতেন। তার কাজের প্রয়োজন, নিজে খেটেই রোজগার করতে চান। নিজের অফিসে যেন একটি কাজের সুযোগ করে দেন আমির, এমনটাই অনুরোধ পারভিনের। 

Aamir Khan's Lagaan co-star Parveena suffers brain stroke, says Aamir Bhai doesn't know of my illness, seeks financial aid
লগান ছবিতে কেশরিয়ার চরিত্রে পারভিন

‘লগান’ ছবিতে পারভিন বানো অভিনয় করেন কেশরিয়া’র চরিত্রে। তারপরে ‘লাল সেলাম’, ‘এস্কেপ ফ্রম তালিবান’ সিনেমায় দেখা গেছে তাকে। কিন্তু তারপর থেকে আর সেভাবে রুপোলি পর্দায় ফেরেননি তিনি। ২০১২ তে আথ্রাইটিস ধরা পড়ার পর থেকেই হাতের নানারকম উপসর্গ ক্রমশ বাড়তে থাকে, ফলত অভিনয় জীবনে ইতি পরে পারভিনের। কিন্তু থেমে থাকেন নি একেবারেই, কাস্টিং ডিরেক্টর হিসেবে কাজ শুরু করেন পারভিন। তবে বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে কাজের সুযোগ একেবারেই নেই তার কাছে। এদিকে খরচও প্রচুর! আমিরের সঙ্গে সঙ্গে অন্যান্য প্রযোজনা সংস্থা গুলিকেও অনুরোধ করেন যেন একটি কাজের ব্যবস্থা করা হয় তার জন্যে।

গতবছর তার শারীরিক অসুস্থতা সম্পর্কে জানার পর সাহায্যের হাত বাড়ান অনেকেই। সিনে এবং টিভি আর্টিস্ট সংস্থার পক্ষ থেকে তাঁর পাশে দাড়ানো হয়। অক্ষয় কুমার থেকে সোনু সুদ নিজেদের সাধ্যমত সাহায্য করছেন পারভিনকে। তবুও আত্মসম্মানের খাতিরেই নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টায় ব্যস্ত পারভিন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amir khans co actress parveen bano pledged for work having a poor health