এ যেন এক স্বপ্নপূরণ! অমিতাভের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে মুখ খুললেন প্রভাস

প্রথম শটেই বাজিমাত! প্রশংসায় পঞ্চমুখ দুজনেই

এ যেন এক স্বপ্নপূরণ! অমিতাভের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে মুখ খুললেন প্রভাস
প্রভাস – অমিতাভ বচ্চন

কথায় বলে প্রফেশনালিজম রাখা যে কোনও পেশায় খুব জরুরি। অভিনয় হোক কিংবা ক্রীড়া জগৎ, এমন বেশ কিছু মানুষের নিদর্শন কিন্তু বেজায় মেলে। অভিনেতা অমিতাভ বচ্চন ( Amitabh Bachchan ) একেবারেই সেইরকম, প্রভাসের ( Prabhas ) সঙ্গে প্রথম দিন শুটিং করেই আবেগতাড়িত বিগ বি, অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ তিনি। 

এইপ্রথমবার স্ক্রিন শেয়ার করছেন দুজনে। বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েই প্রভাস ধন্য ধন্য করছিলেন। তবে এবার এত সিনিয়র মানুষ হয়েও দক্ষিণী সুপারস্টারের প্রশংসা করতে ছাড়লেন না বিগ বি। লিখেলন, প্রথম দিন, প্রথম শুট এবং প্রথম ছবি প্রভাসের সঙ্গে। তার প্রতিভা এবং অত্যন্ত নম্র স্বভাবের জন্য ধন্যবাদ, তার সঙ্গে থাকার অর্থ এক অনন্য সম্মান এবং শেখার সুযোগ। 

যথারীতি অমিতাভের কথায় উৎফুল্ল প্রভাস। এক মুহুর্ত সময় নষ্ট না করেই জানালেন মনের কথা। অমিতাভের সঙ্গে কাজ করার অর্থ স্বপ্ন সত্যি হওয়া, প্রথম দিনের প্রথম শট শেষ করলাম, আমি আপ্লুত। সিনেমার প্রথম দিন থেকেই দুজনের পরস্পরের প্রতি শ্রদ্ধা দেখবার মত। প্রভাস আগেও জানিয়েছিলেন তিনি অমিতাভ ভক্ত, সারাজীবন তার সিনেমা দেখেই অনুপ্রাণিত হয়েছেন। 

প্রসঙ্গত, ছবিতে দুই মহারথীর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন কেও। ডিসেম্বরেই এক বিরাট অংশ শুট করেছেন তিনি। পেয়েছেন খাতির দারিও – দক্ষিণের কন্যাকে স্বাগত জানিয়েছিলেন দারুনভাবে! প্রডাকশনের তরফে দেওয়া হয়েছিল এক সুন্দর নোট, লেখা ছিল – দক্ষিণী তনয়া, যিনি আমাদের মনে এতদিন রাজ করেছেন, তাকে নিজের ঘরে আমন্ত্রণ জানাই! একসঙ্গে বিশ্বজয়ের ইচ্ছে রইল। ছবির পরিচালনায় নাগ আশ্বিন। পরিচালক জানিয়েছিলেন তিনি যথেষ্ট আশাবাদী, দর্শক অভূতপূর্ব কিছু সঙ্গে নিয়েই হল থেকে ফিরবেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh and praises each other during their first shot

Next Story
বিয়ে করলেন ফারহান-শিবানী, নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে পৌঁছালেন বলি তারকারা, দেখুন ছবি