scorecardresearch

বড় খবর

বাথরুম পরিষ্কার, ঘর মোছা! আইসোলেশনে একাই একশো ‘করোনা আক্রান্ত’ অমিতাভ

দ্বিতীয়বার করোনা আক্রান্ত অমিতাভ, কীভাবে দিন কাটছে তাঁর?

বাথরুম পরিষ্কার, ঘর মোছা! আইসোলেশনে একাই একশো ‘করোনা আক্রান্ত’ অমিতাভ
কোভিডে কীভাবে দিন কাটছে বিগ বি-র?

কোভিড আক্রান্ত অমিতাভ বচ্চন ( Amitabh Bachchan )। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন দ্বিতীয় বারের জন্য রোগের কবলে পড়েছেন তিনি। আর করোনা মানেই আইসলেশন, সকলের থেকে আড়ালে থাকা এবং নিজের সবকিছু একা সামলানো। এবার নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন, বিগ-বি নিজেই।

আশেপাশে কেউ কোথাও নেই। নিজের কাজ নিজে না করলে আর কে করে দেবে। আর এই থেকেই জীবনের শিক্ষা নিচ্ছেন অমিতাভ বচ্চন। নিজের ব্লগে উল্লেখ করলেন সেই কথা। অভিনেতা লিখলেন, আপাতত ভাল আছি। কিন্তু হঠাৎ করেই সবকিছু বদলে গেল, খাটনি হচ্ছে, কিন্তু এ যেন শরীরের একধরনের ব্যায়াম। নিজের বিছানা নিজে গোটানো, বাথরুম পরিষ্কার থেকে শুরু করে, ঘর মোছা। জরুরি সুইচ নিজে দেওয়া, সেগুলো মনে করে বন্ধ করা এমনকি নিজের চা জলখাবার নিজেই বানানো সবকিছুই। শুধু তাই নয়, আলমারি গোছানো, দরকারি চিঠিপত্র পাঠানো হোক কিংবা ফোন অ্যাটেন্ড করা। এও জানালেন সময় বুঝে ওষুধটা পর্যন্ত কারওর সাহায্য ছাড়াই খাচ্ছেন তিনি।

আরও পড়ুন [ কৌশিকের মাস্টারপিস, ‘লক্ষ্মী ছেলে’দের স্পর্ধার লড়াই ]

সাহায্য করার মত এইসময় কেউ নেই। কিন্তু এটাই তো জীবন, এভাবেই তো শিক্ষা মেলে। অমিতাভ লিখলেন, আমার সত্যিই দারুন লাগছে। উপভোগ করছি সম্পূর্ন বিষয়টা। এর থেকে শান্তির আর কিছু নেই। জানালেন, যারা সবসময় আপনার জন্য কাজ করে তাদের সম্মান পাওয়া উচিত এই জন্য। বোঝা উচিত তারা সারাদিন কীভাবে কাটান।

এর আগেও একবার করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। তার পরিবারেও থাবা বসিয়েছিল কোভিড। বহুদিন পর ফিরেছিলেন শুটিং ফ্লোরে। তবে আবারও গৃহবন্দি। আপাতত, ব্রহ্মাস্ত্র ছবিতে তাকে দেখা যাবে। এছাড়াও কেবিসিতেও নিজের সঞ্চালনার ভূমিকা পালন করছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bacchan written about his covid isolation days