শ্বেতা বচ্চনের প্রথম অভিনয়েই খাঁড়া, ব্যাঙ্কের গোঁসায় বিজ্ঞাপন প্রত্যাহার কল্যাণের

AIBOC এর সাধারণ সম্পাদক সৌম্য দত্ত অভিযোগ করেন "ঘৃণ্য, অপ্রীতিকর, নিম্নমানের বিজ্ঞাপন এটি, নিজেদের বাণিজ্যিক লাভের জন্য ব্যবস্থায় অবিশ্বাস তৈরি করেছে"। তবে সে অভিযোগ অস্বীকার করেছে কল্যাণ জুয়েলার্স।

By: Kolkata  Updated: July 23, 2018, 07:13:28 PM

মাঠে মারা গেল বিগ বি কন্যা শ্বেতার প্রথম অভিনয়। বন্ধ হয়ে গেল কল্যাণ জুয়েলার্সের বিজ্ঞাপনের সম্প্রচার। ব্যাঙ্কের কাজকর্মের প্রতি অনাস্থা প্রচার করা হচ্ছে এই বিজ্ঞাপনের মাধ্যমে, এই অভিযোগের তিরবিদ্ধ গয়না প্রস্তুতকারী সংস্থা।

তিন লক্ষেরও বেশি ব্যাঙ্ককর্মীরা কল্যাণ জুয়েলার্সের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন, লক্ষ লক্ষ ব্যক্তি এই বিজ্ঞাপনের মাধ্যমে আহত হয়েছেন। AIBOC এর সাধারণ সম্পাদক সৌম্য দত্ত অভিযোগ করেছেন “এটি ঘৃণ্য, অপ্রীতিকর, নিম্নমানের বিজ্ঞাপন, নিজেদের বাণিজ্যিক লাভের জন্য ব্যাঙ্কের প্রতি অবিশ্বাসের বাতাবরণ তৈরি করেছে এই সংস্থা”। তবে সে অভিযোগ অস্বীকার করেছে কল্যাণ জুয়েলার্স। পাল্টা চিঠি দিয়ে দাবি করেছেন এই বিজ্ঞাপনটি শুধুমাত্র একটি ফিকশন । তবে  ব্যাঙ্কের কাজকর্মের খারাপ দিক এ বিজ্ঞাপনে যে তুলে ধরা হয়েছে, তা স্বীকার করে নিয়েছে সংস্থা।

দেড় মিনিটের এই বিজ্ঞাপনে অমিতাভ এক বৃদ্ধের ভূমিকায়, যিনি নিজের অ্যাকাউন্টে চলে আসা অতিরিক্ত পেনশন  ফেরৎ দিতে ব্যাঙ্কে যান। সঙ্গে যান তাঁর মেয়ে। হিন্দি সংস্করণে সেই চরিত্রেই দেখা গেছে শ্বেতা বচ্চনকে। বিজ্ঞাপনে দেখা যাচ্ছে  ব্যাঙ্কের এক টেবিল থেকে আরেক টেবিলে ঘুরে বেড়ানো আর ঠোক্কর খাওয়ার দৃশ্য। এতেই বেজায় চটে গেছেন ব্যাঙ্কের কর্তারা।

গতকাল স্বয়ং শাহেনশা ভিডিওটি টুইট করে বাহবা দিয়েছেন নিজের মেয়েকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amitabh bachchan and his daughter shweta bachchan nanda have worked in an ad that has angered a body of bank employees

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X