scorecardresearch

উপলক্ষ মাতৃদিবসের গান, একসঙ্গে অমিতাভ বচ্চন ও সুজিত সরকার

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন ও পরিচালক সুজিত সরকার আবারও হাত মেলালেন, তবে কোনও ছবির জন্য নয়। তাদের যুগলবন্দীতে ফ্যানেরা উপহার পেল মন ছুঁয়ে যাওয়ার মতো গান ‘মা’।

amitabh shoojit
বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন ও পরিচালক সুজিত সরকার আবারও হাত মেলালেন

মাতৃদিবসের সন্ধিক্ষণে, মায়েদের জন্য গান গাইলেন অমিতাভ বচ্চন, পরিচালনায় সুজিত সরকার। গানের নাম ‘মা’। বিগ-বি জানিয়েছেন এটি সমস্ত মাকে দেওয়া তাঁর এদিনের উপহার।

এদিন বলিউডের শাহেনশার সঙ্গে গান গাইলেন ইয়াজত গর্গ। গানটিতে বর্ণনা করা হয়েছে মায়েদের নিঃস্বার্থ ত্যাগ ও ভালবাসার কথা। পুনীত শর্মা লিখেছেন এই গানের কথা, আর সুর দিয়েছেন অর্জুন গর্গ।

‘মা’ নিয়ে কথা বলতে গিয়ে সুজিত সরকার বলেন, ”যাঁরা তাদের মাকে হারিয়েছেন, এই ভিডিওটা কেবল তাদের জন্য নয়। গানটা তাদের জন্যও যাঁরা নিজেদের মায়ের সঙ্গ এখনও পাওয়ার জন্য ভাগ্যবান। অর্জুন একটা গান তৈরি করে এনেছিল ওর ছেলে ইয়াজতের তরফে স্ত্রীর জন্মদিনের বিশেষ উপহার হিসাবে। এই ভিডিওতেও শিশুশিল্পী ইয়াজত”।

আরও পড়ুন, রবীন্দ্রসাহিত্য নিয়ে টেলিপর্দার পাঁচটি উল্লেখযোগ্য় কাজ

সুজিত আরও বলেন, ”মায়েদের জন্য তৈরি এই মন্তাজ ভিডিও আমাকে নাড়িয়ে দিয়েছে। মনে হয়েছিল অমিতাভ বচ্চন গলা দিলে গানের কথাগুলো প্রাণ পাবে। প্রথমে ওঁকে একটা ছোট্ট ভিডিও ক্লিপ পাঠিয়েছিলাম, সেখানে ওনার সঙ্গে বিগ বির মা তেজি বচ্চনের ছবিও ছিল। জানতে চেয়েছিলাম ওনার কেমন লেগেছে। তিনি সঙ্গে সঙ্গে জানিয়েছিলেন ভীষণই ভাল এবং কাজটা করতে চান”।

প্রসঙ্গত, এর আগে পিকু ও পিঙ্ক ছবিতে একসঙ্গে কাজ করেছেন অমিতাভ বচ্চন ও সুজিত সরকার। সিনিয়র বচ্চন ব্যক্তিগতভাবে যে সুজিতকে পছন্দ করেন একথা সর্বসমক্ষে বহুবার বলেছেন তিনি।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan and shoojit sircar join hands for heartwarming mothers day song