বড় খবর

লকডাউনেই মুক্তি পাচ্ছে অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো সিতাবো’

ফের সেই চমকেই ফিরলেন সুজিত। বৃহস্পতিবার অ্যামাজন প্রাইম ভিডিও ঘোষণা করেছে যে সুজিত সরকার পরিচালিত গুলাবো সিতাবো আগামী ১২ জুন থেকে স্ট্রিমিং করা হবে এই অনলাইন প্ল্যাটফর্মটিতে।

'গুলাবো সিতাবো' ছবির একটি দৃশ্যে অমিতাভ-আয়ুষ্মান।

ছবিটি নিয়ে দর্শকমনে আগ্রহ তৈরি হয়েছিল প্রথম থেকেই। সুজিত সরকারের ছবি মানেই এক অন্য চমক, অন্য ভাবনা। আর সেখানে যদি উপস্থিত থাকেন অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানা! কিন্তু লকডাউন গেরো সেই সব আশায় ঢেলেছে জল। স্থগিত হয়েছিল ‘গুলাবো সিতাবো’র মুক্তি। কিন্তু ফের সেই চমকেই ফিরলেন সুজিত। বৃহস্পতিবার অ্যামাজন প্রাইম ভিডিও ঘোষণা করেছে যে সুজিত সরকার পরিচালিত ‘গুলাবো সিতাবো’ আগামী ১২ জুন থেকে স্ট্রিমিং করা হবে এই অনলাইন প্ল্যাটফর্মটিতে।

এই ছবিটি মূলত ড্রামা-কমেডির মিশেল। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা এবং অমিতাভ বচ্চন। ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে বিগ বি বলেন, “গুলাবো সিতাবো জীবনের নাটকীয়তার একটি টুকরো। সুজিত যখন আমাকে প্রথমবার চরিত্রটি শোনায়, আমি তখন থেকেই মুখিয়ে ছিলাম। একটা চরিত্রের মধ্যে এতরকমের শেড! ভিন্ন চেহারা নিয়ে চরিত্রটিতে আসতে আমার প্রায় তিন ঘন্টা সময় লেগেছিল। এই ছবিতে মেধাবী সহশিল্পী আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করতে পেরে দারুণ লেগেছে। আমি ওর সঙ্গে দুর্দান্ত সময় কাটিয়েছি। যদিও আমরা ছবিতে সবসময়ই কৌতুক, বিদ্রূপ করে গিয়েছি। আয়ুষ্মানের সঙ্গে প্রথমবার কাজ করে খুব ভালো লেগেছে। এই ছবিটি আসলে এই সময় মনোরঞ্জনের জন্য একেবারে আদর্শ। অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে বিশ্বজুড়ে দর্শকদের কাছে পৌঁছতে পারব ভেবে ভালো লাগছে।”

আরও পড়ুন, চলতি বাংলা ধারাবাহিক বন্ধ করে ডাবিং করা সিরিয়াল নয়! বিক্ষুব্ধ টেলিজগৎ

‘গুলাবো সিতাবো’র মাধ্যমেই যে তাঁর অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার স্বপ্ন পূরণ হয়েছে, তা আপ্লুত হয়েই জানালেন আয়ুষ্মান। ছবি এবং পরিচালক সুজিত প্রসঙ্গে আয়ুষ্মান বলেন, “গুলাবো সিতাবো আমার জন্য খুব স্পেশাল। ভিকি ডোনারের পর আমার মেন্টর সুজিতদার সঙ্গে আবারও কাজ করার সুযোগ পেলাম। আজকে আমি যেখানে রয়েছি সেটা সুজিতদার জন্যই। আমি ভীষণ খুশি যে উনি এই ছবির জন্য আমাকে বেছে নিয়েছেন।”

আমাজন প্রাইমে দেখা যাবে এই ছবি।

আরও পড়ুন, লকডাউনে নজর কাড়ছে রাইমার ‘সেন-সেশন’

বচ্চনের সঙ্গে কাজ যে স্বপ্নপূরণ তুল্য, তাও জানালেন আয়ুষ্মান ‘ভিকি’ খুরানা। অভিনেতা বলেন, “গুলাবো সিতাবোতে আমি মিস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে প্রথমবারের জন্য স্ক্রিন শেয়ার করেছি। আমার জীবনের স্বপ্ন সত্যি হয়েছে। আমি সবসময় মনে মনে চাইতাম, একবার যদি ওঁর সঙ্গে কাজ করতে পারি। সুজিতদাই সেই স্বপ্ন পূরণ করলেন। আমি চিরকৃতজ্ঞ ওঁর কাছে। একজন প্রবাদপ্রতিমের সঙ্গে কাজ করাটা আমার কাছে সম্মানের। এই ছবির সরলতাটাই আমার দারুণ লেগেছে। বাড়িওয়ালা এবং ভাড়াটের মধ্যে যে সম্পর্ক তাকে কৌতুকে ভরিয়ে তোলা, ছোট ছোট ঘটনা দিয়ে, আমার খুব কাছের ছিল। আমার মনে হয় দর্শকদেরও এই ছবিটি ভালো লাগবে। আর অবশ্যই ভালো লাগবে আমাদের রসায়ন।”

প্রসঙ্গত, ছবির গল্প লিখেছেন জুহি চতুর্বেদী। অমিতাভ-আয়ুষ্মান অভিনীত ছবির কাহিনী মূলত বাড়িওয়ালা ও তাঁর ভাড়াটিয়ার। সম্পর্ক বেশ অম্লমধুর। কে কার চেয়ে ক্ষমতায় উপরে উঠবেন, তা নিয়েই চলতে থাকে লড়াই। দুজনেই নিজের নিজের স্বার্থেই দল পাকাতে থাকেন। আর বাকি রসায়ন? বড় পর্দায় না হলেও মুঠোফোনে আপনার জন্য তুলে রেখেছেন সুজিত সরকার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Amitabh bachchan ayushmann khurranas gulabo sitabo to premiere on amazon prime video

Next Story
মন খারাপ হলেই ইরফান শুনতেন এই রবীন্দ্রসঙ্গীত, শেয়ার করলেন সুতপাWife Sutapa Sikdar shares Irrfan Khan's favourite Rabindrasangeet by Vikram Singh Khangura
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com