scorecardresearch

বড় খবর

‘বুক ধড়ফড়’, অমিতাভের পোস্টে উদ্বিগ্ন অনুরাগীরা, অসুস্থ বিগ বি?

নিজের ব্লগে কী জানালেন অমিতাভ?

Amitabh Bachchan, Amitabh Bachchan blog, অমিতাভ বচ্চন, অমিতাভের ব্লগ, bengali news today
অমিতাভ বচ্চন

ব্লগে মাঝেমধ্যেই ব্যাক্তিগত রোজনামচার অভিজ্ঞতা লেখেন অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় বিগ বি’র ব্লগের জনপ্রিয়তাও নেহাত কম নয়! তাঁর ব্লগে জীবন দর্শনের কড়চা খুঁজে পান ভক্তরা। অতঃপর ভাইরাল হতেও সময় নেয় না সেসব পোস্ট। কিন্তু গোল বাঁধে রবিবার রাতের একটি পোস্ট নিয়ে। অমিতাভ লেখেন, “বুক ধড়ফড়ানি, উদ্বিগ্ন…এবং আশা।” পাশে নমস্কার ও ভালবাসার ইমোজি। ব্যস, বিগ বি’র এমন পোস্ট দেখেই চিন্তায় পড়ে যান অনুরাগীরা। কপালে দুশ্চিন্তার ভাঁজ নিয়ে সকলেরই এক প্রশ্ন, তাহলে কি অসুস্থ অমিতাভ বচ্চন? অনেকেই অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

অনুরাগীমহলে যখন চিন্তা তুঙ্গে, তখনই প্রকাশ্যে এল অমিতাভের পরের ব্লগ। যেখানে আগের বুক ধড়ফড়ানি পোস্টের কাপণ কিছুটা হলেও স্পষ্ট। আসলে রবিবার শুটের প্রচণ্ড চাপ ছিল, পাশাপাশি তাঁর প্রিয় ফুটবল টিম চেলসির একটি ম্যাচও ছিল। আর এসব নিয়ে উদ্বিগ্ন ছিলেন বলেই ওই টুইটটি করেছিলেন।

[আরও পড়ুন: বাবা অপরেশের মতোই বাপ্পি লাহিড়ীর অস্থিও ভাসানো হবে গঙ্গায়]

পরবর্তী ব্লগে মাধ দ্বীপে শুটের অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি। শুধু তাই নয়, শুটের ক্লান্তি নিয়ে তাঁর বাংলো জলসায় ফেরার কথাও উল্লেখ করেন অমিতাভ। পাশাপাশি লিভারপুল বনাম চেলসির ম্যাচ যেভাবে তাঁকে সঙ্গ দিয়েছেন, সেকথাও বলেও ধন্যবাদ জানিয়েছেন বিগ বি।

অনুরাগীরাও অমিতাভের এই বিস্তারিত ব্লগ পরে সন্তুষ্ট। বলা ভাল, চিন্তামুক্ত হয়েছেন। উল্লেখ্য, সামনেই অমিতাভের ঝুন্ড রিলিজ করবে। যে সিনেমার ট্রেলার ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে। যেখানে অমিতাভ বচ্চনকে দেখা যাবে বসতির বখাটে বাচ্চাদের ফুটবল কোচ হিসেবে। সবমিলিয়ে এই বয়সেও কাজের মজা উপভোগ করে চলেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan explains as his cryptic post about heart pumping