scorecardresearch

বড় খবর

এক মুখ পাকা দাড়ি, চোখে গোল চশমা, চেনা লাগে?

গুলাবো সিতাবো ছবিটি চিত্রায়িত হবে নবাবি শহর লখনউয়ে। পারিবারিক ছবি। চিত্রনাট্য লিখেছেন জুহি চতুর্বেদি।

এক মুখ পাকা দাড়ি, চোখে গোল চশমা, চেনা লাগে?
ফার্স্ট লুক

সুজিত সরকারের নতুন ছবি গুলাবো সিতাবো। মুক্তি পেল ছবির ফার্স্ট লুক। কিন্তু পোস্টারে এ কার ছবি? লম্বা নাক, মুখ ভর্তি পাকা দাড়ি, চোখে গোল ফ্রেমের চশমা। এক ঝলক দেখলেই দ্বিতীয়বার ফের তাকাতে হবে আপনাকে। অবশ্য পরিচালনায় যখন সুজিত সরকার, যেমন তেমন কাউকে কাস্ট করবেনই বা কেন ছবি তে? তবে, এই চেহারা যেন কোথায় দেখেছেন আপনি…

আরে! ভালো করে দেখুন, সেই গভীর চোখের চাহনি। ভুল হলে নিজেকে বলিউড বাফ বলে দাবি করতে পারবেন না আর জনসমক্ষে। সাতের দশকের অ্যাংরি ইয়ং ম্যান এবার নতুন অবতারে। হ্যাঁ পিকু, তিন-এর পর এবার সুজিতের পরের ছবিতেও অমিতাভ। তবে মেকআপ দেখে সহজে চেনা সত্যিই কঠিন।

আরও পড়ুন, ‘আমি কঙ্গনার পক্ষে ছিলাম ও আছি’, বিস্ফোরক মন্তব্য় হৃতিকের বোন সুনয়নার

গুলাবো সিতাবো ছবিটি চিত্রায়িত হবে নবাবি শহর লখনউয়ে। পারিবারিক ছবি। চিত্রনাট্য লিখেছেন জুহি চতুর্বেদি। এর আগে যিনি অক্টোবর, পিকু, বিকি ডোনরের মত গল্প লিখে বলিউডে নিজের পাকাপাকি জায়গা করে ফেলেছেন।

ছবিতে এই প্রথম একসঙ্গে কাজ করেছেন অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানা। ছবি প্রসঙ্গে সুজিত বলেছেন, “আমি ভেবেছিলাম ছবির কাজ শুরু করতে একটু দেরি হবে। কিন্তু সবাই কাজ করতে এতই আগ্রহী, এ বছরেই হয়তো মুক্তি পাবে ছবিটি”।

অনুভব সিনহার ‘আর্টিকল ১৫’ ছবিতে খুব শিগগির দর্শক আরেকবার আয়ুষ্মানকে দেখতে পাবেন। বালার শুটিং শেষ করে ক’দিনের মধ্যেই গুলাবো সিতাবোর ফ্লোরে বাকি সদস্যদের সঙ্গে যোগ দেবেন ভিকি ডোনর। তাঁর কথায়, “বচ্চন স্যারের সঙ্গে কাজ করার মতো সুযোগ পেয়ে আমি সম্মানিত। অভিনেতা হিসেবে আমার উত্তেজনার সীমা নেই”।

Read the full story in English

 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan first look gulabo sitabo