বড় খবর

পিপিই পরে চলছে কেবিসি ১২, সেট থেকে ছবি পোস্ট করলেন বিগ-বি

সেটের বেশ কিছু ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন।

সাময়িক কাবু করলেও করোনা টলাতে পারেনি বিগ-বিকে। হোম কোরেন্টাইন কাটিয়ে তিনি এখন ব্যস্ত কেবিসি-১২ এর সেটে। অত্যাধিক সুরক্ষা মেনে শুরু হয়েছে শুটিং পর্ব। গ্লাভস, পিপিই থেকে শুরু করে যাবতীয় সুরক্ষা কবজে মুড়ে ফেলেছেন সেটে উপস্থিত ক্রু সদস্যরা।

একটি ব্লগ পোস্টে, অমিতাভ বচ্চন জানিয়েছিলেন, কীভাবে মারাত্মক ভাইরাসটিকে তাঁর শরীর থেকে তাড়িয়েছিল পিপিই কিট পরা ডাক্তাররা। বচ্চন লিখেছেন, “এটি নির্ধারিত নীল সমুদ্রের একটি সমুদ্র .. শান্ত .. সচেতন .. প্রতিটি প্রতিনিধি কাজের রুটিন .. সতর্কতা, ব্যবস্থা, দূরত্ববজায় মুখোশ, স্যানিটাইজড এবং আশঙ্কা প্রকাশ, কী হবে তা জানা নেই … কোভিড-১৯ এর পর গোটা বিশ্বকে কেমন দেখাবে তা ভেবে উদ্বিগ্ন অভিনেতা। যার আভাস ফুটে উঠেছে তার লেখার ছত্রে ছত্রে।

অমিতাভ বচ্চন আরও জানিয়েছিলেন যে নতুন ব্যবস্থাতে কাজ ছাড়া কেউ কারর সঙ্গে কথা বলছে না। যেন একটি পরীক্ষাগারের মধ্যে রয়েছে সবাই।”

সেটের বেশ কিছু ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন।

এক সূত্র ইন্ডিয়ানএক্সপ্রেস ডটকমকে জানিয়েছে যে অমিতাভ বচ্চন আসন্ন মরসুমের প্রোমোর শুটিং করেছেন, যা শিগগিরই টেলিভিশনের পর্দায় নিয়ে আসা হবে।

“রবিবার অমিতাভ বচ্চন কন বনেগা কোটিপতি ১২ প্রচারের জন্য শুটিং করেছিলেন। চলচ্চিত্র নির্মাতা নীতেশ তিওয়ারি ন্যূনতম ক্রু সদস্য নিয়ে শুটিং করার নির্দেশিকা দিয়েছেন। কেবিসি ১২ সেটের কাজ এখনও চলছে।

যে পোস্টটি অমিতাভ বচ্চন করেছেন …

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amitabh bachchan on kbc 12 shoot precautions this time are severe

Next Story
সুশান্ত কাণ্ড: ঘটনার পুননির্মাণ করছে সিবিআইSushant Singh Rajput
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com