scorecardresearch

বড় খবর

ছেলে অভিষেকের নাচের স্টেপ নকল করেছিলেন ‘খাইকে পান’ গানে, বড় কথা ফাঁস অমিতাভের

এতবছর বাদে নিজেই ফাঁস করলেন সেই গোপন কথা। কী বললেন বিগ বি?

অমিতাভ বচ্চন – অভিষেক বচ্চন

অভিষেকের ( Abhishek Bachchan ) নাচের পোজ হুবহু টুকেছিলেন অমিতাভ ( Amitabh Bachchan )? বিখ্যাত গান খাইকে পান বানারসওয়ালা গানের প্রতিটা স্টেপ অভিষেকের নাচের সঙ্গে মিল খায় বলেই জানিয়েছেন বিগ বি। ছোট্ট অভিষেক নাকি এভাবেই নাচতেন।

অভিষেকের বহু চর্চিত ছবি ‘দাসভি’ দেখার পরে ছেলের প্রশংসায় পঞ্চমুখ বাবা অমিতাভ। সেই ছবির গানই ডন সিনেমার বিখ্যাত ক্লিপের সঙ্গে জুড়লেন অমিতাভ। ক্যাপশনে লিখলেন, কিছু স্টেপ অভিষেকের দেখেই শিখেছিলাম। ও ছোটবেলায় এভাবেই নাচত। এমনকি নাচতে নাচতে কীভাবে পাশে সরে যেতেন অভিষেক, সেটিও জানালেন দর্শকদের উদ্দেশ্যে। উত্তরে অভিষেক বললেন, আমি এখনও এভাবেই নাচি! সঙ্গে কয়েকটি হাসির ইমজি। আইকনিক সেই গান আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে। ডন মানেই অমিতাভ – এই বিষয়টি যেন ভোলার নয়।

তার এই ভিডিও এবং মন্তব্যে উচ্ছাস নেটপাড়ায়। কেউ বলছেন, ‘ভীষণ মিষ্টি’। আবার কেউ লিখলেন, ‘ডন কে নাচের মাধ্যমে ধরাও মুশকিল’! আবার কারওর বক্তব্য, ‘আজও এই গান শুনলে পা থামিয়ে রাখা যায় না’।

প্রসঙ্গত, নেটফ্লিক্সে এই ছবি রিলিজ করার পরই আবেগ তাড়িত অমিতাভ লেখেন, আমার ছেলে তখনই আমার ছেলে হবে যদি সে নিজেকে আমার উত্তরাধিকারী হিসেবে প্রমাণ করতে পারে। অভিষেকের সাফল্যে এবং অভিনয় দেখে যথেষ্ট খুশি বিগ বি একথা বলাই বাহুল্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan said he copied dance steps from son abhishek