বড় খবর

করোনা আতঙ্কে কাঁপছে মুম্বই! এবার অমিতাভের বাড়িতেই কোভিড-হানা, বাড়ছে উদ্বেগ

‘বচ্চন পরিবারের’ সদস্যের করোনা, কী জানালেন বিগ বি?

Amitabh Bachchan, Covid in Amitabh Bachchan's family, Mumbai Covid updates, বচ্চন পরিবারে কোভিড হানা, অমিতাভ বচ্চন, বলিউডে করোনা, bengali news today
অমিতাভ, জয়া বচ্চন

২০২০ সালে অতিমারীর প্রথম ঢেউয়েই করোনায় কাবু হয়েছিলেন গোটা বচ্চন পরিবার। জয়া বচ্চন বাদে করোনা থাবা বসিয়েছিল অমিতাভ, ঐশ্বর্য-অভিষেক-সহ ছোট্ট আরাধ্যার শরীরেও। তবে মারণ ভাইরাসকে কাবু করে স্বমহিমায় ফিরেছেন সকলে। এবার বছর ঘুরতে না ঘুরতেই ফের অমিতাভের বাংলো ‘জলসা’য় হানা দিল করোনা! মঙ্গলবার রাতে ব্যক্তিগত ব্লগেই সেই কথা জানিয়েছেন বিগ বি খোদ।

অমিতাভের মন্তব্য, “আপাতত বাড়ির কোভিড পরিস্থিতি সামলাচ্ছি! আপনাদের সঙ্গে পরে আবার কথা হবে।” স্বাভাবিকভাবেই বলিউড শাহেনশার এমন মন্তব্যে উদ্বিগ্ন বলিপাড়া। প্রশ্ন উঠেছিল, বছর ঘুরতেই ফের বচ্চন পরিবারের কোন সদস্যের শরীরে থাবা বসাল কোভিড? খোলসা করেছেন অমিতাভ নিজেই। ব্লগে জানান, তাঁর যৌথ পরিবারের এক সদস্য কোভিডে আক্রান্ত। কে তিনি?

মুম্বইতে করোনার বাড়বাড়ন্তের জন্য ২ জানুয়ারি আসলে বচ্চনের দুই বাংলো-প্রতীক্ষা এবং জলসার সব কর্মীদের কোভিড টেস্ট করানো হয়েছিল। মোট ৩১ জন ছিলেন। তাঁদের একজনের শরীরেই পাওয়া গিয়েছে মারণ ভাইরাসের স্ট্রেইন। সেই ব্যক্তি বর্তমানে বৃহন্মুম্বই পুরসভার ২ নম্বর কোভিড কেয়ার সেন্টারে আইসোলেশনে রয়েছেন, বলে জানা গিয়েছে। তবে বচ্চন জানান,কোভিডে আক্রান্ত ওই কর্মীর শরীরে কোনওরকম করোনা উপসর্গ নেই।

[আরও পড়ুন: বছর ঘুরতেই দ্বিতীয়বার করোনায় আক্রান্ত রাজ-শুভশ্রী! রয়েছেন আইসোলেশনে]

এই পরিস্থিতিতে এক অনুপ্রেরণামূলক কবিতাও শেয়ার করেন অমিতাভ। লেখেন- “লড়াই লড়াই.. এবং সকলের প্রার্থনা নিয়ে। আর কোনও কথা নয়… আর এভাবেই শো চলছে।”

অতিমারীর তৃতীয় ঢেউ দেশে আছড়ে পড়তেই ফের ভয়ানক পরিমাণে গোষ্ঠী সংক্রমণ শুরু হয়েছে। ডবল ভ্যাকসিন নিয়েও সাধারণ মানুষের পাশাপাশি বাদ পড়েননি তারকারা। করিনা-অমৃতারা করোনাকে জয় করে ফিরলেও অর্জুন কাপুর-সহ তাঁর পরিবারের ৪ সদস্য বোন অংশুলা, তুতো বোন রিহা কাপুর ও তাঁর স্বামী করণ বুলানি প্রত্যেকেই করোনায় আক্রান্ত। এদিকে সোমবার কোভিড রিপোর্ট পজিটিভ আসে জন আব্রাহাম ও তাঁর স্ত্রী প্রিয়ার। একই দিনে কোভিডে আক্রান্ত হওয়ার খবর জানান একতা কাপুরও। মঙ্গলবার করোনায় আক্রান্ত হন দুই টেলিতারকা সুমনা চক্রবর্তী ও দৃষ্টি ধামি, বর্ষীয়াণ বলি-অভিনেতা প্রেম চোপড়াও। এমতাবস্থায় বচ্চনের বাড়িতেও করোনা হানা দিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amitabh bachchan says dealing with domestic covid situations

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com