শুটিংয়ে যন্ত্রণায় কাতর অমিতাভ, সযত্নে বাড়ির রান্না করা খাবার খাওয়ালেন প্রভাস

বাহুবলী প্রভাসের আপ্যায়ণে মুগ্ধ বিগ বি। কী বললেন?

শুটিংয়ে যন্ত্রণায় কাতর অমিতাভ, সযত্নে বাড়ির রান্না করা খাবার খাওয়ালেন প্রভাস
অমিতাভ বচ্চন, প্রভাস

গত সপ্তাহেই প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’র শুট করেছেন অমিতাভ বচ্চন। দিন দুয়েক আগেই বাহুবলী স্টারের পেশাদারিত্বের ভূয়সী প্রশংসা করেছেন বিগ বি। আর এবার মানুষ হিসেবে প্রভাস কেমন? তার একটা সুন্দর বর্ণনা দিয়ে ফেললেন।

প্রভাসের সঙ্গে শুটিং করার প্রতিটা মুহূর্ত অমিতাভ বচ্চন যে বেজায় উপভোগ করেছেন, তাঁর ব্লগে উঁকি মারলেই বোঝা যায়। রবিবারই মুম্বইতে ফিরে সেকথা জানালেন বলিউডের মেগাস্টার। লিখলেন, “কাজ শেষ করে বাড়ি ফেরা একপ্রকার অনিবার্যই ছিল। ‘অ্যাকশন’ এবং সমস্তরকম শারীরিক প্রতিকূলতা, যন্ত্রণার মধ্য দিয়ে কাজ করেও দারুণ অভিজ্ঞতা হল প্রজেক্ট কে-র শুটে। তবে হ্যাঁ, রোজকার যুদ্ধ এবং প্রতিকূলতার মধ্যে এতটাই আবেগ-অনুভূতি, স্নেহ জড়িত ছিল যে, যাঁরা ভুক্তভোগী হয়েছে তাঁরাও সদর্পে, উচ্চকণ্ঠে কথা বলতে সক্ষম হয়েছে।” ব্লগের এই অংশে যে বিগ বি নিজের অভিজ্ঞতার কথাই তুলে ধরেছেন, তা বলাই বাহুল্য। প্রভাস-স্নেহে শুটের ধকলের পর মুম্বই ফিরেও তিনি বেজায় চাঙ্গা অনুভব করছেন।

এরপরই বাহুবলী স্টারের প্রশংসা করে অমিতাভ জানালেন তিনি যখন শুটের ধকলে শারীরিক যন্ত্রণায় কাতর হয়ে পড়েছিলেন কীভাবে প্রভাস তাঁর যত্ন নিয়েছেন। লিখলেন, “বাহুবলী প্রভাস তোমরা উদরতার পরিমাপ করা অসম্ভব। বাড়িতে রান্না করা অতি সুস্বাদু খাবার খাইয়েছো। যে পরিমাণ খাবার পাঠিয়েছিলে, তাতে গোটা আর্মিকে খাওয়ানো যেত। বিশেষ করে ওই কুকিজগুলো দারুণ চমৎকার ছিল।”

প্রসঙ্গত,’প্রজেক্ট কে’ ছবিতে অমিতাভ-প্রভাস দুই মহারথীর সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোনও। গতবছর ডিসেম্বর মাসেই একটি অংশের শুট করেছেন তিনি। সেটে প্রথমদিন গিয়েই দারুণ আপ্যায়ণ পেয়েছেন। দক্ষিণের ভূমিকন্যা দীপিকাকে পুরোদস্তুর দক্ষিণী রীতিতে স্বাগত জানানো হয়েছিল প্রযোজনা সংস্থার তরফে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan shares project k shooting experience with prabhas

Next Story
‘তীব্র ধিক্কার’! আনিস খান-ইস্যুতে ক্ষোভপ্রকাশ পরমব্রত, কৌশিক, অরিন্দমদের