scorecardresearch

বড় খবর

অভিনয়ে হাতেখড়ি শ্বেতার, স্ক্রিন শেয়ার করলেন বাবা অমিতাভ বচ্চনের সঙ্গেই

শেষমেশ রুপোলি পর্দায় চলেই এলেন অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন নন্দা। যদিও পুরোদস্তুর সিনেমা নয়। একটি গয়নার ব্র্যান্ডের বিজ্ঞাপন করলেন বাবা-মেয়েতে মিলে।

অভিনয়ে হাতেখড়ি শ্বেতার, স্ক্রিন শেয়ার করলেন বাবা অমিতাভ বচ্চনের সঙ্গেই
অমিতাভ বচ্চন এবং কন্যা শ্বেতা একসঙ্গে এই প্রথম অভিনয় করলেন

অমিতাভ বচ্চন-তনয়া শ্বেতা বচ্চন নন্দা ডেবিউ করলেন অভিনয়ে। তবে এটা কোনও ছবি বা শো নয়, এই বাবা-মেয়ে জুটি একসঙ্গে কাজ করেছেন কল্যাণ জুয়েলার্সের একটি বিজ্ঞাপনে। দেড় মিনিটের এই বিজ্ঞাপনে অমিতাভ এক বৃদ্ধের ভূমিকায়, যিনি নিজের পেনশন ফেরৎ দিতে ব্যাঙ্কে যান। সঙ্গে যান তাঁর মেয়ে, সেই চরিত্রেই দেখা যাবে শ্বেতা বচ্চনকে। ভিডিওটিতে সাদামাটা চেহারায় ট্র্যাডিশনাল পোশাকে অভিনয় করেছেন তিনি। বিজ্ঞাপনে নজরে আসছে বাবা ও মেয়ের বন্ডিংয়ের দৃশ্য।

এর আগে শ্বেতা সিমি গারেওয়ালের শো এবং ‘কফি উইথ করণের’ মত টক শোতে এসেছেন। তবে বাবা অমিতাভ, মা জয়া এবং ভাই অভিষেকের মতো কোনদিনই বানিজ্যিকভাবে বড় পর্দায় আসেননি তিনি। অমিতাভ ও শ্বেতা দুজনেই টুইটারে এই ভিডিওটি শেয়ার করেন। আবেগঘন হয়ে যান বিগ বি। টুইটে লিখেছেন, তিনি নাকি বিজ্ঞাপনটি দেখে কেঁদেও ফেলেন।

বলিউড শাহেনশার হাতে এখন এতটুকু সময় নেই। আপাতত রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। এছাড়াও তালিকায় ক্যাটরিনা কাইফ এবং আমির খানের সঙ্গে ‘ঠাগস অফ হিন্দুস্থান’ ছবিটিও রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan shweta bachchan commercial bengali