শুটিংয়ে মুগ্ধ হয়ে ঘুমপাড়ানি গান গাওয়ার সিদ্ধান্ত বচ্চনের

পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য এই বাবা মেয়ে দৃশ্যটির ওপর জোর দিতে চেয়েছিলেন। শুটিংয়ের পর এই দৃশ্যটি বিগ বি কে এতটাই মুগ্ধ করে যে তিনি নিজেই গানটি গাওয়ার সিদ্ধান্ত নেন।

By: Mumbai  Updated: November 8, 2018, 8:00:35 AM

অমিতাভ বচ্চন, আমির খান, ফাতিমা সানা শেখ এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ঠাগস অফ হিন্দুস্থান মুক্তি পাবে আজ, ৮ নভেম্বর। মুক্তির আগে প্রকাশ পেল বিগ বির গান রেকর্ডিং এর ভিডিও। গানটিতে বাবা ও মেয়ের সম্পর্ক তুলে ধরেছেন পরিচালক। ফিলিপ মেডোস টেলরের উপন্যাস ‘কনফেশনস অফ আ থাগ’ এবং ‘দ্যা কাল্ট অফ দ্য ঠাগী’ অবলম্বনেই তৈরি এই ছবির প্লট। সেখানেই খুদা বক্স (অমিতাভ বচ্চন) এবং জাফিরা (শেখ) কে দেখা যাবে এই গানে।

ছবিতে খুদা বক্স জাফিরের পিতা, তিনিই তাকে লালনপালন করেছেন। পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য এই বাবা মেয়ে দৃশ্যটির ওপর জোর দিতে চেয়েছিলেন। শুটিংয়ের পর এই দৃশ্যটি বিগ বি কে এতটাই মুগ্ধ করে যে তিনি নিজেই গানটি গাওয়ার সিদ্ধান্ত নেন।

অমিতাভ বচ্চন বলেন, “গানটি জাফিরা ও খুদা বক্সের সম্পর্কের গভীরতা কতটা তা বলবে। আমি এই ঘুমপাড়ানি গান গাইতে অত্যন্ত বেশি আগ্রহী ছিলাম। কারণ এরকম সুযোগ বারবার আসে না। গানটির অক্ষরগুলি আবেগপূর্ণ, যা বুঝিয়ে দেবে বাবা ও মেয়ের সম্পর্কের কথা। ”

তবে সদ্য যে ভিডিওটি প্রকাশ পেয়েছে সেটি গানের নয়। স্টুডিওতে রেকর্ডিং এর সময়ই নির্মাতারা একটি ভিডিও শুট করেছিলেন, ঠাগস অফ হিন্দুস্থান মুক্তি পাওয়ার আগে সেই ভিডিওই প্রকাশ্যে এল। গানটি লিখেছেন অজয়-অতুল ও অমিতাভ ভট্টাচার্য।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amitabh bachchan sings lori thugs of hindostan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং