scorecardresearch

আবার গায়কের আসনে অমিতাভ বচ্চন

সম্প্রতি মুক্তি পেয়েছে তার ছবি ১০২ নট আউটের ট্রেলার। আর আবার এই ছবির জন্য গান গাইলেন অমিতাভ বচ্চন। খবরটি নিজেই ট্যুইট করে জানিয়েছেন বিগ বি।

আবার গায়কের আসনে অমিতাভ বচ্চন

ছবিতে প্লে ব্যাক করতে আগেও দেখা গিয়েছিল সিনিয়র বচ্চনকে। আবার গায়কের আসনে দেখা গেল তাঁকে। পরিচালক উমেশ শুক্লার ১০২ নট আউট ছবিতে দ্বিতীয় গান গাইলেন বিগ বি। কিছুদিন আগেই এই ছবির ট্রেলার সাড়া ফেলেছিল বিনোদন জগতে। বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তিনি।  তাই রেকর্ডিংয়ের ছবিও পোস্ট করতে দেরি করেননি তিনি। ট্যুইটে মজা করে তিনি লেখেন, সঙ্গীত জগতে দিন-রাত বলে কিছু হয়না। বিশ্রাম নেওয়ারও কোনও সময় থাকে না। পরিচালকরা এত চাপ কেন যে দেন!

প্রসঙ্গত, অমিতাভের সঙ্গে ঋষি কাপুরও অভিনয় করেছেন এই ছবিতে। বাবা-ছেলের ভূমিকায় দেখা যাবে অমিতাভ-ঋষিকে। ছবিতে তিনি ১০২ বছরের বৃদ্ধ, যাঁর ইচ্ছে রেকর্ড গড়ার। আর ৭৫ বছরের ছেলের চরিত্রে ঋষি কাপুর। একটি মারাঠি নাটক থেকে এই সিনেমা অনুপ্রাণিত।

amitabh song recoding

বলিউডের শাহেনশা এমনিই বলা হয়না অমিতাভকে। ৭৫ বছর বয়সেও চুটিয়ে কাজ করে চলেছেন তিনি। ক্লান্তি বলে শব্দ তাঁর ডিকশিনারিতে নেই। শারীরিক অসুস্থতা নিয়েও অনবরত কাজ করে চেলেছেন তিনি। তাই ছবিতে পর্দায় তাঁকে দেখার পাশাপাশি তার গলায় দুটো গান শুনতে পাওয়া উপরি পাওনা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan song 102 not out