scorecardresearch

বড় খবর

‘কাজ বন্ধ, বাড়ছে দাড়ি’, ছবি দিয়ে জানালেন অমিতাভ বচ্চন

আপাতত বাড়িতেই নিজের মত সময় কাটাচ্ছেন তিনি

অমিতাভ বচ্চন

বয়স যেন নেহাতই অঙ্ক মাত্র! মানুষ মন থেকে ইয়াং তো ক্যা বাত! সদ্য আশি পেরিয়েছে মাত্র, তার গলার আওয়াজে থমকে যেতে পারে এক মুহূর্তে অনেক কিছুই। তবে অতিমারীতে যেন ভাল নেই বলিউডের শাহেনশাহ। অমিতাভ বচ্চনের ( Amitabh Bachchan ) ইনস্টাগ্রাম পোস্টে কিন্তু ঝলক মিলছে তেমনই। 

এখন অনেকটাই নিজেকে সোশ্যাল মিডিয়ার সঙ্গে জুড়ে দিয়েছেন। মাঝে মধ্যেই অবসরের এবং ব্যস্ততার দুটি ছবি তুলে ধরেন। চারিদিকের পরিস্থিতি রোগের কারণে ভাল নয়, আপাতত বাড়িতেই আছেন তিনি। ছবি শেয়ার করেই তিনি লেখেন, কাজ বন্ধ আছে কিন্তু দাড়ি ক্রমশই বেড়ে যাচ্ছে। একদম কাছ থেকে ফটো তুলেই নিজের মিষ্টি স্বভাবের পরিচয় দিয়েছেন বিগ বি। 

পোস্ট করার সঙ্গে সঙ্গেই হাজার কমেন্টের ছড়াছড়ি। বিপাশা বসু বললেন, আপনার মত মিষ্টি মানুষ হয় না। আবার বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বক্তব্য, আপনি শ্রেষ্ঠ! ভালোবাসার ছড়াছড়ি তার ইনস্টাগ্রাম জুড়েই। মুখে নমনীয় হাসি, হেডব্যান্ড এবং চোখে চশমা, কিংবদন্তির ছবিটি নজর কেরেছে সকলের। 

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগেই জানিয়েছিলেন তার পরিবারের কেউ কেউ করোনা আক্রান্ত, সেই কারণেই কিছুটা মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। বাড়িতেই নিজেকে সুস্থ রেখেছেন বলেই অনুরাগীদের বার্তা দিয়েছিলেন। আপাতত মুম্বাইয়ে নীল আকাশ এবং শীতল বাতাসে প্রাকৃতিক পরিবেশে মুগ্ধ বিগ বি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan spoken about pandemic and work mode