বড় খবর

অমিতাভের ‘নাগিন সস’-এ মজেছে নেটদুনিয়া! খাবারের রকমফের জানালেন খোদ বিগ বি

সসে মজেছেন বিগ বি, জানালেন এর স্বাদ সম্পর্কেও

অমিতাভ বচ্চন

বিগ বি অমিতাভ বচ্চন ( Amitabh Bachchan ) খাদ্যরসিক সেই বিষয়ে অনেকেই আগে জানতেন। তবে বয়স হয়েছে, শারীরিক সমস্যার কারণেই অনেক বাঁধা পড়েছে খাবারের প্লেটে। কিন্তু তাই বলে স্বাদ আস্বাদন করা ভুলে যাবেন এটি আবার হয় নাকি? টিভিতে ফুটবল ম্যাচ এবং প্লেটে নাগিন সস – আর খাবারে একেবারেই মজে রয়েছেন অমিতাভ। 

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেই তিনি লেখেন, অনেকদিন পর কাজ থেকে বিরতি নেওয়ায়। ফুটবল প্রিমিয়ার লীগ, পাস্তা, ফ্রেঞ্চ ফ্রাই, গার্লিক ব্রেড আর নাগিন সস! এমন এক সস প্রসঙ্গে আগে অনেকেই শোনেননি। এরকম আবার নাম হয় নাকি? এই সস এর উল্লেখ শুনেই তার কমেন্ট বক্সে কৌতূহলের যেন শেষ নেই।  এখানেই শেষ নয়, মনের সুখে বলেই বসলেন অনেকদিন ধরে অপেক্ষায় ছিলেন এই সস খাওয়ার জন্য, পাগল হয়ে যাচ্ছিলেন! 

বাবার এমন পোস্টে অভিষেক নিজেও মন্তব্য করেন, লেখেন বাবা এবং ছেলে একইরকম। আজ্ঞে হ্যাঁ, অভিষেকেরও যে এই সস পছন্দ সেটি জানিয়ে দিলেন তিনি নিজেই। অমিতাভ নিজেও বেশ কিছু কৌতূহলী অনুরাগীদের উত্তর দিয়েছেন! তার মুখে সসের প্রশংসা শুনে অনেকেই জানতে চান, এটি কেমন খেতে? বিগ বি সোজাসুজি উত্তর দেন, দারুণ! এবং অনেক ফ্লেভারে পাওয়া যায়। তাঁর ভক্তদের মধ্যে অনেকেই সম্পূর্ণ বিষয়টিকে খোরাকের সূরেই নিয়েছেন।আবার কেউ কেউ বলেন, এমন ভাবে প্রোমোশন না করলেও চলত!

বোঝাই যাচ্ছে, এখন অবসরে সময় কাটানোর সঙ্গে সঙ্গেই সসে মজেছেন বিগ বি। আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকছেন তিনি। ছোট বড় সব মুহূর্তের ছবি এবং ইতিহাসের পাতায় লুকিয়ে থাকা অনেক কিছুই শেয়ার করছেন তিনি। দর্শকদের কাছে যেন তার প্রতিটি পোস্ট উপহার সম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amitabh bachchan tries out nagin sauce says its super and tasty

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com